নিজের টাকায় চোট সারিয়েছেন শাহিন, পিসিবি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হবু শ্বশুর আফ্রিদি

চলতি বছরের জুলাই মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে গলে টেস্ট ম্যাচ খেলার সময় চোট পেয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। সেইজন্য এই বাঁহাতি পেসার এশিয়া কাপে অংশ নিতে পারেননি।

Updated By: Sep 16, 2022, 04:28 PM IST
নিজের টাকায় চোট সারিয়েছেন শাহিন, পিসিবি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হবু শ্বশুর আফ্রিদি
ইস্যু শাহিনের চোট। বিস্ফোরণ ঘটালেন আফ্রিদি।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তান ক্রিকেট বোর্ড (Pakistan Cricket Board) ও শাহিদ আফ্রিদির (Shahid Afridi) বিরুদ্ধে ফের একবার ঝামেলা লেগে গেল। তাঁর হবু জামাই শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi) নাকি চোটের চিকিৎসা নিজের টাকায় করিয়েছেন। পিসিবি (PCB) নাকি শাহিন আফ্রিদির চিকিৎসার জন্য একটা টাকাও খরচ করেনি! দেশের ক্রিকেট বোর্ডের শীর্ষ কর্তাদের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন প্রাক্তন অধিনায়ক ও শাহিন আফ্রিদির হবু শ্বশুর। 

একটি টিভি অনুষ্ঠানে শাহিন শাহ আফ্রিদির চোট নিয়ে কথা বলতে গিয়ে শাহিদ আফ্রিদি চাঞ্চল্যকর দাবি করেন। তিনি বলেন, 'শাহিন শাহ আফ্রিদি ওর নিজের টাকায় ইংল্যান্ডে গিয়েছিল। নিজের খরচে ইংল্যান্ডে থেকেছে। এখান থেকে ডাক্তারের ব্যবস্থা করেছিলাম আমি। তবে ওখানে গিয়ে ও নিজেই ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড ওর চিকিৎসার জন্য কিছুই করেনি।' শহিদ আফ্রিদির এই বক্ত্যবের পর ক্রিকেট বিশ্ব তোলপাড় সৃষ্টি করেছে।

আরও পড়ুন: IPL 2023 : ময়ঙ্কের পঞ্জাবের দায়িত্ব বিশ্বকাপ ও জোড়া আইপিএল জয়ী কোচের হাতে

আরও পড়ুন: Rohit Sharma : বদলে গেল মুম্বইয়ের কোচ, 'হিটম্যান'-এর সঙ্গে কাজ করবেন মার্ক বাউচার

প্রাক্তন পাক অধিনায়ক আরও বলেন, 'চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা থেকে শুরু করে, সেই খরচ দেওয়া, হোটেল রুম এবং খাবারের খরচ, সবই ও নিজের পকেট থেকে করেছে। যতদূর আমি জানি, পাকিস্তানের আন্তর্জাতিক সফরের ডিরেক্টর জাকির খান ওর সঙ্গে কয়েক বার কথা বলেছিল, ব্যস ওইটুকুই।' 

চলতি বছরের জুলাই মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে গলে টেস্ট ম্যাচ খেলার সময় চোট পেয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। সেইজন্য এই বাঁহাতি পেসার এশিয়া কাপে অংশ নিতে পারেননি। এর পর শাহিন শাহ আফ্রিদি হাঁটুর চোটের চিকিৎসা করাতে এবং রিহ্যাবের জন্য লন্ডনে যান। কিন্তু এ কথা জানলে অবাক হবেন, পাকিস্তান টিমের তারকা পেসারকে নিজের খরচে এই চিকিৎসার ব্যবস্থা করতে হয়েছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ড তাঁর পাশে দাঁড়ায়নি। তবে তাঁকে সাহায্য করেছিলেন তাঁর হবু শ্বশুর শাহিদ আফ্রিদি। 

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে। এই দলে ফিরেছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিও। এ দিকে শাহিন আফ্রিদিকে নিয়ে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি এমন একটি বিবৃতি দিয়েছেন, যার জেরে পাকিস্তান ক্রিকেট বোর্ড নিন্দার মুখে পড়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.