Roger Federer, Arbaaz Khan: এ কী কাণ্ড! অবসর নিলেন রজার, শুভেচ্ছায় ভাসছেন সলমনের ভাই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রজার ফেডেরার (Roger Federer) জানিয়েছেন যে, তিনি আর টেনিস খেলবেন না। আগামী সপ্তাহে লন্ডনে অনুষ্ঠিত হতে চলা লেভার কাপই (Laver Cup) হবে ফেডেরারের শেষ অ্যাসাইনমেন্ট। ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এরপর টেনিসকে জানাবেন বিদায়। ফেডেরার অবসরের সিদ্ধান্ত নেওয়ার পরেই নেটদুনিয়ায় ট্রেন্ডিংয়ে চলে আসে বলিউড অভিনেতা আরবাজ খান (Arbaaz Khan)। ফেডেরারের সঙ্গে আরবাজের মুখের মিল বহু আগেই পেয়েছিলেন নেটিজেনরা। অনেকের মতে ফেডেরার ও সলমন খানের (Salman Khan) ভাই যমজ! তবে পরিচালক হনশল মেহতা (Hansal Mehta)। তিনি ভুলবশতই আরবাজের ছবি পোস্ট করে লেখেন 'মিস ইউ চ্যাম্পিয়ন'। এর সঙ্গেই মেহতা হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন ফেডেরারের নাম। এরপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় আরবাজের ছবি দিয়ে ফেডেরারকে জুড়ে নানা মজাদার মিম। 

 আরও পড়ুন: Roger Federer: অস্তাচলে রাজা রজার; মন ভাল নেই লিওর, কিংবদন্তিকে কুর্নিশ কোহলির

কুড়িটি গ্র্যান্ড স্ল্যামের মালিক বিগত ২৪ বছরে ১৫০০-এর ওপর ম্যাচ খেলার পর কোর্ট ছাড়ছেন। এই প্রতিবেদনে তুলে ধরা হল ঠিক যে যে পাঁচ কারণে রাজা রজার আজীবন টেনিসের সুপারম্যান হয়েই থেকে যাবেন। ফেডেরারের অবসরের সঙ্গেই টেনিসের এক যুগের অবসান। ৬টি অস্ট্রেলিয়ান ওপেন, ১টি ফরাসি ওপেন, ৮টি উইম্বলনডন ও ৫টি যুক্তরাষ্ট্র ওপেনের কথা ফেডেরারের বায়োডেটাতে লেখা থাকবে। তবে লেখা থাকবে না যেটা, সেটা হল, ফেডেরার টেনিস খেলার স্বপ্ন দেখিয়েছেন শয়ে শয়ে খেলোয়াড়কে। তাঁকে দেখেই ব়্যাকেট ধরেছেন অনেকে। ফেডেরার টানা ২৩বার গ্র্যান্ড স্ল্যাম ফাইনাল খেলার পাশাপাশি ৩৬ বার কোয়ার্টার-ফাইনালে গিয়েছিলেন। যা চমকপ্রদ বললেও কম। ফেডেরার ১০৩টি এটিপি সিঙ্গল খেতাব জিতেছেন। ২৮টি এটিপি মাস্টার্সও রয়েছে তাঁর ঝুলিতে। ছ'বার এটিপি ফাইনালসে গিয়েছেন তিনি। এটিপি ট্যুরে ১৫২৬টি ম্য়াচে তাঁর ১২৫১-২৭৫ (৮২%) সিঙ্গলস রেকর্ড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Roger Federer's doppelganger in Bollywood is Salman Khan's brother, Twitterati enjoy the last laugh
News Source: 
Home Title: 

এ কী কাণ্ড! অবসর নিলেন রজার, শুভেচ্ছায় ভাসছেন সলমনের ভাই

 Roger Federer, Arbaaz Khan: এ কী কাণ্ড! অবসর নিলেন রজার, শুভেচ্ছায় ভাসছেন সলমনের ভাই
Caption: 
ট্যুইটার মেতেছে আরবাজে
Yes
Is Blog?: 
No
Section: