SAvsIND: Rohit Sharma-র চোট Team India জন্য বড় ধাক্কা, মনে করেন Gautam Gambhir

রোহিত শর্মার চোট মেনে নিতে পারছেন না গৌতম গম্ভীর।      

Updated By: Dec 14, 2021, 04:56 PM IST
SAvsIND: Rohit Sharma-র চোট Team India জন্য বড় ধাক্কা, মনে করেন Gautam Gambhir
রোহিতের চোট ও ভারতের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন গৌতম গম্ভীর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের শেষে একাধিক বিতর্কে বিধ্বস্ত ভারতীয় ক্রিকেট (Team India)। এর মধ্যে নতুন খারাপ খবর হল রোহিত শর্মার (Rohit Sharma) চোট। আর এই চোটের জন্যই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মতে টেস্ট দলের সহ অধিনায়কের চোটের জন্য টিম ইন্ডিয়া বড় ধাক্কা খেল। 

ইংল্যান্ডের বিরুদ্ধে গত টেস্ট সিরিজে ওপেন করতে নেমে দুরন্ত ছন্দে ছিলেন 'হিট ম্যান'। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন টেস্টের সিরিজে রোহিতকে দিয়েই ওপেন করানোর কথা ভাবছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু ররিবার বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের নেটে ব্যাট করার সময় হ্যামস্ট্রিং-এ চোট পাওয়ার জন্য দলের মারাত্মক ক্ষতি হল। 

আরও পড়ুন: SAvsIND: প্রকাশ্যে BCCI-Kohli দ্বন্দ্ব! একদিনের সিরিজে নেই Virat

আরও পড়ুন: SAvsIND: কে Priyank Panchal? কাকে অনুসরণ করে এগোতে চাইছেন এই ওপেনার?

 

গম্ভীর বলেন, "গত ইংল্যান্ড সফরে রোহিত দারুণ ছন্দে ব্যাট করেছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজেও ওপেনার হিসেবে রোহিতই ছিল প্রথম পছন্দ। তাই সহ অধিনায়কের এমন চোটের জন্য দল বড় ধাক্কা খেল।" 

রোহিতের হঠাৎ চোট নিয়ে গম্ভীর আক্ষেপ করলেও, প্রিয়ঙ্ক পাঞ্চাল (Priyank Panchal) সুযোগ পাওয়ায় খুশি হয়েছেন তিনি। ভারতের প্রাক্তন ওপেনার করেন, "প্রিয়ঙ্কের কাছে এটা অনেক বড় সুযোগ। আশাকরি ও দেশকে গর্বিত করবে।" 

রোহিতের বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন এই ডানহাতি ওপেনার। ভারতের ঘরোয়া ক্রিকেট প্রিয়ঙ্ক কিন্তু পরিচিত এক নাম। গুজরাতের হয়ে বিগত পাঁচ বছর ধরে ধারাবাহিক ভাবে পারফর্ম করে যাচ্ছেন। ২০১৬ মরসুম থেকে তিনিই ভারতীয় ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ রান সংগ্রাহক। প্রথম শ্রেনির ক্রিকেটে ১০০টি ম্যাচ খেলে ৭০১১ রান করেছেন তিনি। গড় ৪৫.৫২। সঙ্গে রয়েছে ২৪টি শতরান ও ২৫টি অর্ধ শতরান। সর্বোচ্চ পঞ্জাবের বিরুদ্ধে অপরাজিত ৩১৪ রান। সঙ্গে রয়েছে ২২টি উইকেট।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.