ইতিহাস তৈরি করেও সোনার স্বপ্ন অধরা সৌরভের, এশিয়াডে ব্রোঞ্জ জিতে অবসর অভিনবের

ইতিহাস তৈরি করেও সর্বোচ্চ শিখর ছোঁয়া হল না সৌরভ ঘোষালের। এশিয়াডে পুরুষদের স্কোয়াশ সিঙ্গলসে রুপো নিয়ে সন্তুষ্ট থাকতে হল এই বঙ্গ সন্তানকে। তবে তার আগে সোমবার ফাইনালে উঠেই নয়া ইতিহাস কায়েম করেছিলেন সৌরভ। প্রথম ভারতীয় হিসেবে এশিয়াড স্কোয়াশে রুপো জিতলেন তিনি।

Updated By: Sep 23, 2014, 12:57 PM IST
ইতিহাস তৈরি করেও সোনার স্বপ্ন অধরা সৌরভের, এশিয়াডে ব্রোঞ্জ জিতে অবসর অভিনবের

ওয়েব ডেস্ক: ইতিহাস তৈরি করেও সর্বোচ্চ শিখর ছোঁয়া হল না সৌরভ ঘোষালের। এশিয়াডে পুরুষদের স্কোয়াশ সিঙ্গলসে রুপো নিয়ে সন্তুষ্ট থাকতে হল এই বঙ্গ সন্তানকে। তবে তার আগে সোমবার ফাইনালে উঠেই নয়া ইতিহাস কায়েম করেছিলেন সৌরভ। প্রথম ভারতীয় হিসেবে এশিয়াড স্কোয়াশে রুপো জিতলেন তিনি।

মঙ্গলবার ফাইনালের শুরুটা হয়েছিল অন্যভাবে। এশিয়ার এক নম্বর স্কোয়াশ প্লেয়ার সৌরভ প্রথমেই ২-০ এগিয়ে যান কুয়েতের আবদুল্লাহ আলমেজায়ানের বিরুদ্ধে। কিন্তু শেষ পর্যন্ত পরপর তিনটে গেম জিতে সোনার দৌড়ে সৌরভকে টেক্কা দেন আলমেজায়ান। খেলার ফলাফল আলমেজায়ানের পক্ষে ৩-২ (১২-১০, ১১-২, ১২-১৪, ৮-১, ৯-১১)।

অন্যদিকে ১০ মিটার এয়ার রাইফেলে ব্রোঞ্জ জিতে পেশাদারী শুটিং থেকে অবসর নিলেন কিংবদন্তী ভারতীয় শ্যুটার অভিনব বিন্দ্রা। ১০ মিটার এয়ার রাইফেল দলগত বিভাগে ব্রোঞ্জ জিতলেন ভারতের সঞ্জীব রাজপুত ও রবি কুমার।

 

 

.