Sarfaraz Khan: ভূস্বর্গে কাশ্মীরিকে বিয়ে ভারতীয় ক্রিকেটারের, বিরাটদের শুভেচ্ছা কোথায়! উঠল ঝড়...

Sarfaraz Khan Gets Married In Kashmir: ভারতীয় ক্রিকেটার সরফরাজ খান বিয়ে করলেন কাশ্মীরি কন্যাকে। ভূস্বর্গে গিয়েই সাতপাকে বাঁধা পড়েছেন তিনি। একাধিক ক্রিকেটারের শুভেচ্ছা পেলেও, বিরাট-রোহিতের শুভেচ্ছা তিনি পাননি! যা নিয়ে চলছে সমালোচনা।  

Updated By: Aug 8, 2023, 06:51 PM IST
Sarfaraz Khan: ভূস্বর্গে কাশ্মীরিকে বিয়ে ভারতীয় ক্রিকেটারের, বিরাটদের শুভেচ্ছা কোথায়! উঠল ঝড়...
যে ইস্যুতে ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দল (The Indian Cricket Team) ওয়েস্ট ইন্ডিজে সফররত। আর ঠিক তখনই খবরে এলেন ঘরোয়া ক্রিকেটার 'রানমেশিন' সরফরাজ খান (Sarfaraz Khan)। তিনি কাশ্মীরে গিয়ে সেখানকার মেয়েকে বিয়ে করলেন। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), অক্ষর প্যাটেল, (Axar Patel) উমরান মালিকরা (Umran Malik) তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকী 'ইউনিভার্স বস' ক্রিস গেইলও (Chris Gayle) রয়েছেন শুভেচ্ছাদাতাদের তালিকায়! তবে শুভেচ্ছা জানানি ভারতীয় দলের দুই মহারথী রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। বিরাট-রোহিতরা শুভেচ্ছা না জানানোয় ঝড় উঠে গিয়েছে সোশ্য়ালে। সরফরাজ তাঁর বিয়ের প্রসঙ্গে স্থানীয় কাশ্মীরি মিডিয়াকে বলেছেন, 'ঈশ্বর ঠিক করে রেখেছিলেন যে, আমার বিয়ে কাশ্মীরে হবে, এটাই ছিল নিয়তি। আমি কাশ্মীরে প্রচুর ভালোবাসা পেয়েছি। যখনই আমি সময় পাই চলে আসি কাশ্মীরে।'

আরও পড়ুন: WATCH | Rohit Sharma: 'কারোর নাম বলব না, বললেই বিরাট বিতর্ক হবে'! মহাযুদ্ধের আগে বিস্ফোরক অধিনায়ক

২০২১-২২ রঞ্জি মরসুমে সরফরাজ ছিলেন সর্বাধিক স্কোরার। মাত্র ৬ ম্যাচের ৯ ইনিংসে ৯৮২ রান করেছিলেন। গড় ১১২.৭৫। ৬৯.৫৪ স্ট্রাইক রেট নিয়ে করেছিলেন ৪টি শতরান ও ২টি অর্ধ শতরান। ২০১৯-২০ মরসুমে ৯২৮ রান করেছিলেন তিনি। ২০২২-২৩-এ সরফরাজের ব্যাট থেকে এসেছে ৬৫৬ রান। রঞ্জিতে তাঁর গড় ৭৯.৬৫। কোনও ভারতীয় ব্যাটারের এই গড় নেই। পরিসংখ্যান বলছে ন্যূনতম ৫০ ইনিংসের বিচারে সরফরাজ থাকবেন কিংবদন্তি ডন ব্র্যাডম্যানের পরেই। শুধু রঞ্জি ট্রফি নয়, গতবছর বিজয় হাজারে ও সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ঝড় তুলেছিলেন তিনি। চলতি বছরের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফিতে তাঁকে দলে নেওয়া হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু চেতন শর্মার নির্বাচক কমিটি তাঁকে ব্রাত্যই করে রেখেছিল। সাদা বলের ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের সুবাদে দলে সুযোগ পেয়েছিলেন ঈশান কিশান ও সূর্যকুমার যাদব। অনেকের মতে সরফরাজের জাতীয় দলে সুযোগ না পাওয়ার অন্যতম কারণ তাঁর বাড়তি ওজন। এখন দেখার কবে সরফরাজকে জাতীয় দলে সুযোগ দেন অজিত আগরকর অ্যান্ড কোং।

আরও পড়ুন:WATCH: ছবি তোলা থেকে ঠিকানা দেওয়া, ভিডিয়োতে আছে অনেক কিছু... ফের চর্চায় বিরাট-তামান্না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.