Merry Christmas: সান্তার সাজে Sachin, ক্রিসমাসের শুভেচ্ছা মাস্টারের

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বেশ সপ্রতিভ সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে সংযোগ রেখে চলেছেন মাস্টার ব্লাস্টার। ক্রিসমাসের (Merry Christmas) শুভেচ্ছা তারই নিদর্শন বলা চলে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 25, 2020, 03:59 PM IST
 Merry Christmas: সান্তার সাজে Sachin, ক্রিসমাসের শুভেচ্ছা মাস্টারের
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভক্তদের বড়দিনের (Merry Christmas) শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কিংবদন্তি সামনে এলেন এক্কেবারে বুড়ো সান্তার বেশে। লাল পোশাক, সঙ্গে সাদা দাড়িতে সচিন হলেন সান্তা ক্লজ (Santa Claus)।

ভিডিয়ো বার্তায় সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) বলেছেন, "সকলকে মেরি ক্রিসমাস। ক্রিসমাস মানেই ঐক্যের উত্সব। ক্রিসমাস মানেই গিফট। আসুন আমরা সকলের জন্য ছোট্ট উপায়ে এই উত্সবকে আরও স্পেশাল করে তুলি। সকলকে আশীর্বাদ।"

আরও পড়ুন- বক্সিং ডে টেস্টের দল ঘোষণা ভারতের; বাদ ঋদ্ধিমান, পৃথ্বী শ

ক্রিকেটিয় কেরিয়ারে বরাবরই সচিন (Sachin Tendulkar) নিজের ব্যাক্তিত্বের গাম্ভীর্য ধরে রাখতেন। তবে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বেশ সপ্রতিভ সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে সংযোগ রেখে চলেছেন মাস্টার ব্লাস্টার। ক্রিসমাসের (Merry Christmas) শুভেচ্ছা তারই নিদর্শন বলা চলে।

আরও পড়ুন -''Kashmir দখল করেই ভারতে আক্রমণ করব", Shoaib Akhtar-এর বিতর্কিত মন্তব্যে তোলপাড়

.