Don Bradman কে জন্মদিনের শ্রদ্ধার্ঘ্য আধুনিক ডন Sachin Tendulkar-এর

১৯৯৮ সালের এই দিনে অর্থাৎ ২৭ অগাস্ট ব্র্যাডম্যানের সাক্ষাৎ পেয়েছিলেন সচিন।

Updated By: Aug 27, 2021, 06:26 PM IST
Don Bradman কে জন্মদিনের শ্রদ্ধার্ঘ্য আধুনিক ডন Sachin Tendulkar-এর

নিজস্ব প্রতিবেদন: তাঁর অবসরের ৭০ বছর পেরিয়ে গিয়েছে। তিনি পৃথিবীর মায়া কাটিয়েছেন প্রায় দুই দশক হয়ে গেল। তবুও স্যার ডন ব্র্যাডম্যান আজও প্রাসঙ্গিক। বাইশ গজের সর্বকালের শ্রেষ্ঠ বলেই তিনি পূজিত হন। অস্ট্রেলিয়ার ব্যাটিং কিংবদন্তি ৫২ টেস্ট খেলে ৭০০০ রান করলেও তাঁর টেস্ট ক্রিকেটে গড় ৯৯.৯৪। যা আজও কেউ স্পর্শ করতে পারেনি। ব্র্যাডম্যানের ১১৩ তম জন্মদিনে তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানালেন আধুনিক ক্রিকেটের ডন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

টুইটারে ব্র্যাডম্যানের সঙ্গে তাঁর সাক্ষাতের মুহূর্ত বন্দি ফ্রেম শেয়ার করে সচিন লেখেন, "ব্যাটিং জিনিয়াস স্যার ডন ব্র্যাডম্যানের রূপকথা ক্রিকেট উৎকর্ষের সঙ্গে সমার্থক। আপনি স্পোর্টসে পুরুষ ও মহিলাদের আজীবন অনুপ্রাণিত করবেন। আপনার জন্মবার্ষিকীতে আপনার কথাই ভাবছিলাম।" ১৯৯৮ সালের এই দিনে অর্থাৎ ২৭ অগাস্ট ব্র্যাডম্যানের সাক্ষাৎ পেয়েছিলেন সচিন। অস্ট্রেলিয়ায় ব্র্যাডম্যানের বাসভবনে তাঁর ৯০ তম জন্মদিনে আমন্ত্রিত ছিলেন সচিন ও স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। সেই ছবি আর মুহূর্ত ক্রিকেট ইতিহাসে সোনায় বাঁধানো থাকবে আজীবন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.