অন্ধ্রপ্রদেশের গ্রাম পুত্তমরাজুভারি দত্তক নিলেন সচিন

অন্ধ্রপ্রদেশের একটি  গ্রাম পুত্তমরাজুভারিকে দত্তক নিয়েছেন সচিন তেন্ডুলকর। গ্রামের মানুষের জন্য শৌচাগার  থেকে কমিউনিটি হল সবই তৈরির সিদ্ধান্ত নিয়েছেন মাস্টার ব্লাস্টার। তৈরি হবে খেলার মাঠ, অঙ্গনবারি বিদ্যালয়ও।

Updated By: Nov 16, 2014, 10:11 PM IST
অন্ধ্রপ্রদেশের গ্রাম পুত্তমরাজুভারি দত্তক নিলেন সচিন

ওয়েব ডেস্ক: অন্ধ্রপ্রদেশের একটি  গ্রাম পুত্তমরাজুভারিকে দত্তক নিয়েছেন সচিন তেন্ডুলকর। গ্রামের মানুষের জন্য শৌচাগার  থেকে কমিউনিটি হল সবই তৈরির সিদ্ধান্ত নিয়েছেন মাস্টার ব্লাস্টার। তৈরি হবে খেলার মাঠ, অঙ্গনবারি বিদ্যালয়ও।

সারা জীবন প্রাণ খুলে তাঁকে সমর্থন জানিয়েছেন দেশের মানুষ। এবার  নিজের মত করে দেশের মানুষের পাশে থেকে তাঁদের ধন্যবাদ জানাতে চান সচিন তেন্ডুলকর।  তাই অন্ধ্রের একটি  গ্রাম পুত্তমরাজুভারিকে দত্তক নিয়েছেন মাস্টারব্লাস্টার।

রবিবার সকালে সচিন নেল্লোরের এই গ্রামে যান। তাঁর  আগমন উপলক্ষে গ্রামটিকে আগে থেকেই সাজিয়ে তুলেছিলেন বাসিন্দারা। পাশের গ্রামগুলি থেকেও বহু মানুষ উপস্থিত হয়েছিলেন তাঁকে দেখতে। পুত্তমরাজুভারির মানুষের জন্য শৌচাগার  থেকে কমিউনিটি হল সবই তৈরির সিদ্ধান্ত নিয়েছেন মাস্টার ব্লাস্টার। তৈরি হবে খেলার মাঠ, অঙ্গনবারি বিদ্যালয়ও। এজন্য প্রায় পাঁচ কোটি টাকা খরচ করছেন সচিন।

.