RRR star Junior NTR | Team India: ভারতীয় দলের তারকারা দেখা করলেন দক্ষিণের সুপারস্টারের সঙ্গে

RRR star Junior NTR met team India: ভারতীয় দলের তারকারা দেখা করলেন দক্ষিণের সুপারস্টার জুনিয়র এনটিআর-এর সঙ্গে। হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে খেলার আগে সূর্যকুমার যাদব, ঈশান কিশান, যুজবেন্দ্র চাহাল, শার্দূল ঠাকুর ও শুভমান গিলরা দারুণ সময় কাটালেন জুনিয়র এনটিআরের সঙ্গে।

Updated By: Jan 17, 2023, 07:10 PM IST
RRR star Junior NTR | Team India: ভারতীয় দলের তারকারা দেখা করলেন দক্ষিণের সুপারস্টারের সঙ্গে
জুনিয়র এনটিআরের সঙ্গে দেখা করল টিম ইন্ডিয়া

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করা এখন অতীত। এবার কেন উইলিয়ামসনের (Kane Williamson) নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND VS NZ) রোহিত শর্মারা (Rohit Sharma) খেলবেন তিন ম্যাচের ওয়ানডে ও সম সংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ। আগামিকাল উপলের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্য়াচ মুখোমুখি দুই দল। ম্যাচের আগে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ঈশান কিশান (Ishan Kishan), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), শার্দূল ঠাকুর (Shardul Thakur) ও শুভমান গিলরা (Shubman Gill) দেখা করলেন দক্ষিণের সুপারস্টার জুনিয়র এনটিআর-এর (RRR star Junior NTR) সঙ্গে। 

আরও পড়ুনWATCH: 'Humara Sanju Kidhar Hai' ! দর্শকের প্রশ্ন, উত্তরে হৃদয় জিতলেন Suryakumar Yadav

এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ইতিহাস লিখেছে সম্প্রতি। আন্তর্জাতিক মঞ্চে ভূয়সী প্রশংসিত এই ছবি 'নাটু নাটু' গানের জন্য জিতে নিয়েছে গোল্ডেন গ্লোব। রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি নিয়েই চলছে চর্চা। শুধু গোল্ডেন গ্লোবই নয়, 'আরআরআর' ও 'নাটু নাটু' লস অ্যাঞ্জেলসে ক্রিটিকস চয়েস পুরস্কারও জিতেছে। সেরা গানের পাশাপাশি ভারতীয় এই ছবি পেয়েছে বিদেশি ভাষার সেরা ছবির স্বীকৃতিও। শনিবারই দেশে ফিরেছেন অভিনেতা জুনিয়র এনটিআর। এই অসাধারণ কৃতিত্বের জন্যই চাহাল-গিলরা শুভেচ্ছা জানিয়েছেন জুনিয়র এনটিআরকে। 

নিউজিল্যান্ডের ভারতের ওয়ানডে সফর সূচি:
১৮ জানুয়ারি, প্রথম ওয়ানডে, হায়দরাবাদ
২১ জানুয়ারি, দ্বিতীয় ওয়ানডে, রায়পুর
২৪ জানুয়ারি, তৃতীয় ওয়ানডে, ইন্দোর

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের একদিনের দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ঈশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএস ভরত (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ  ও উমরান মালিক 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.