Robin Uthappa On Indian Team: 'ভারতীয় দলে নিরাপত্তার অভাব, ম্যাচের সেরারই জায়গা সুরক্ষিত নয়!'

Robin Uthappa On Indian Team: সাম্প্রতিক ভারতীয় দল ক্রমাগত পরিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছে। দেখতে গেলে একাধিক কম্বিনেশন পরখ করে দেখছে টিম ইন্ডিয়া। যা দেখে এবার ক্ষোভ উগরে দিলেন রবিন উথাপ্পা।

Reported By: শুভপম সাহা | Updated By: Jan 17, 2023, 02:30 PM IST
 Robin Uthappa On Indian Team: 'ভারতীয় দলে নিরাপত্তার অভাব,  ম্যাচের সেরারই জায়গা সুরক্ষিত নয়!'
অকপট উথাপ্পা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার রবিন উথাপ্পা (Robin Uthappa) এবার কথা বললেন সাম্প্রতিক ভারতীয় দল নিয়ে। ক্রমাগত দল পরিবর্তনের এই খেলার তীব্র বিরোধিতা করছেন ৩৭ বছরের ক্রিকেটার। ২০২২ সালে সব রকমের ক্রিকেট থেকে অবসর নেওয়া উথাপ্পা সাফ বলছেন যে, এই ভারতীয় দলে নিরাপত্তার অভাব রয়েছে। ম্যাচের সেরারই  জায়গা সুরক্ষিত নয়! উথাপ্পা এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন। খেলছেন ইন্টারন্য়াশনাল লিগ টিটোয়েন্টি ওরফে আইএলটিটি-২০।  (International League T20)। খেলার ফাঁকেই বিষোদগার করলেন উথাপ্পা।

সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে উথাপ্পা বলেন, 'আমার মনে হয় ভারতীয় দলে খেলোয়াড়দের মধ্যে নিরাপত্তার অভাব। ক্রমাগত দলে পরিবর্তন হয়েই চলেছে দীর্ঘ সময় ধরে। যখন কোনও প্লেয়ার দলে নিজেকে নিরাপদ বোধ করে না, তখন তার মাইন্ডসেটই হয়ে যায় যে, নিজের জায়গা বাঁচাতে হবে। কুলদীপ যাদবের কথাই ধরুন। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে ও ম্যাচের সেরা হল। পরের ম্যাচে ও দলের বাইরে। এটা কখনই ভালো বার্তা দেয় না। কুলদীপকে বুঝিয়ে বলাই যেত। কিন্তু এরকমটা করলে দলের তরুণদের কাছে ভুল বার্তা যায়। ম্যাচের সেরারই দলে জায়গা সুরক্ষিত নয়।' 

আরও পড়ুনMurali Vijay | Virender Sehwag: 'শেহওয়াগের মতো স্বাধীনতা আমি পাইনি, পেলে....!' বিস্ফোরক মুরলী বিজয়

সাল ২০১৩। এমএস ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া । তারপর পেরিয়ে গিয়েছে পাক্কা ন'টি বছর। একবারও আইসিসি-র কোন ট্রফি স্পর্শ করতে পারেনি বিরাট বা রোহিতের ভারত। চলতি বছর টি-২০ বিশ্বকাপেও ভারতকে থামতে হয়েছিল সেমিফাইনালেই। কেন বারবার 'চোক' করছে ভারত! এবার ঘরের মাঠে ভারত খেলবে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ। এখনও কিন্তু ভারতের পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত। দেখার এবার ভারত ওয়ানডে বিশ্বকাপে শেষ হাসি হাসতে পারে কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.