IPL 2022: Royal Challengers Bangalore ৭ উইকেটে হারাল Mumbai Indians-কে!

নিজস্ব প্রতিবেদন: জিততেই যেন ভুলে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)! চলতি আইপিএলে (IPL 2022) এই নিয়ে ব্যাক-টু-ব্যাক চার ম্যাচ হেরে বসল টুর্নামেন্টের সর্বোচ্চ তথা পাঁচবারের চ্যাম্পিয়ন টিম। শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) সাত উইকেটে মুম্বইকে গুঁড়িয়ে দিল। আইপিএলের দুই সেরার সেরা ফ্র্যাঞ্চাইজি মুম্বই এবং চেন্নাইয়ের এখন ঠিক এক অবস্থা। দুই দলই টানা চার ম্যাচ হারল। 

এদিন টস জিতে ফাফ দু প্লেসিস (Faf du Plessis) ব্যাট করতে পাঠিয়েছিলেন রোহিত শর্মাদের (Rohit Sharma)। মুম্বই ব্যাট করতে নেমে ৬২ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে ফেলে। দুই ওপেনার ঈশান কিশান ও রোহিত শুরুটা ভালই করেছিলেন। ৫০ রানের পার্টনারশিপ গড়েন তাঁরা প্রথম উইকেটে। এরপর রোহিত ফিরে যান ১৫ বলে ২৬ রান করে। রোহিতের পথ ধরেন ঈশান। তাঁর ব্যাট থেকেও এসেছে ওই ২৬। এরপর ডেওয়াল্ড ব্রেভিস আউট হন আট রান করে। কিন্তু চারে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন সূর্যকুমার যাদব। তিনি ৩৭ বলে ঝোড়ো ৬৮ রানের ইনিংস না খেলতে পারলে মুম্বই ১০০ পার করত কিনা তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। সূর্যর হাত শক্ত করতে এসে তিলক বর্মা (০), কায়রন পোলার্ড (০) ও রমণদীপ সিং (৬) চূড়ান্ত ব্যর্থ হন। সূর্যর সঙ্গে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন আটে নামা জয়দেব উনাদকাট। ১৪ বলে ১৩ রানের ইনিংস খেলেন তিনি। সূর্যর ব্যাটে ভর করেই মুম্বই নির্দিষ্ট ওভারে এদিন ৬ উইকেট হারিয়ে ১৫১ রান তোলে। বেঙ্গালুরুর হয়ে ওয়ানিন্দু হাসারঙ্গা ও হর্ষল প্যাটেল ২টি করে উইকেট নেন।

এই রান তাড়া করতে নেমে বেঙ্গালুরু হেসে খেলে ৭ উইকেটে ম্যাচ বার করে নিল তাও হাতে ৯ বল বাকি রেখে। আরসিবি-র হয়ে ওপেন করতে নামেন অনুজ রাওয়াত ও অধিনায়ক ফাফ দু প্লেসিস। ফাফ ২৪ বলে ১৬ রান করে ফিরে যান। এরপর অনুজ ও বিরাট কোহলি দায়িত্ব নিয়ে মুম্বইয়ের নির্বিষ বোলিংয়ের বিরুদ্ধে চুটিয়ে ব্যাটিং প্র্যাকটিস করে নেন। অনুজ ৪৭ বলে ৬৬ করে আউট হয়ে যান। কোহলি করেন ৩৬ বলে ঝকঝকে ৪৮। মাত্র দুই রানের জন্য হাফ-সেঞ্চুরি হাতছাড়া হয় প্রাক্তন অধিনায়কের। অনুজ-কোহলি ফেরার পর দীনেশ কার্তিক (৭) ও গ্লেন ম্যাক্সওয়েল (৮) অপরাজিত থেকে ম্যাচ বার করে আনেন।

আরও পডুন: MIvsRCB, IPL 2022: কম সংখ্যক বিদেশি নিয়ে দল করে আইপিএল ইতিহাস লিখল Mumbai Indians

আরও পড়ুনGlenn Maxwell: ম্যাক্সওয়েল যেন শিকারি পাখি! অসামান্য রানআউট করে তাক লাগালেন-Watch

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
RCB won by 7 wickets
News Source: 
Home Title: 

IPL 2022: Royal Challengers Bangalore ৭ উইকেটে হারাল Mumbai Indians-কে!

IPL 2022: Royal Challengers Bangalore ৭ উইকেটে হারাল Mumbai Indians-কে!
Caption: 
রোহিতের অভিব্যক্তি বলে দিচ্ছে দলের অবস্থা
Yes
Is Blog?: 
No
Section: