Ravindra Jadeja: আচমকাই সিএসকে সংক্রান্ত যাবতীয় পোস্ট ডিলিট করলেন জাদেজা! দানা বাঁধছে রহস্য

২০২১-২০২২ মরশুমের সিএসকে সংক্রান্ত যাবতীয় পোস্ট নিজের ইনস্টাগ্রাম থেকে ডিলিট করলেন জাদেজা। 

Updated By: Jul 9, 2022, 11:34 AM IST
Ravindra Jadeja: আচমকাই সিএসকে সংক্রান্ত যাবতীয় পোস্ট ডিলিট করলেন জাদেজা! দানা বাঁধছে রহস্য
সিএসকে সংক্রান্ত সব পোস্ট মুছে দিলেন জাদেজা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) প্রাক্তন অধিনায়ক রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ট্রেন্ড করছেন টুইটারে! শনির সকালেই শিরোনামে সিএসকে-র স্টার অলরাউন্ডার। ২০২১-২০২২ মরশুমের সিএসকে সংক্রান্ত যাবতীয় পোস্ট নিজের ইনস্টাগ্রাম থেকে ডিলিট করলেন জাদেজা।

'রকস্টার' সম্ভবত ছাড়তে পারেন চেন্নাই! এই রহস্যই দানা বাঁধছে এখন। যদিও জাদেজার ফ্র্যাঞ্চাইজি থেকে এই বিষয়ে এখনও কোনও বিবৃতি আসেনি। মনে করা হচ্ছে টিম ম্যানেজমেন্টের সঙ্গে জাদেজার সম্পর্কে হয়তো ফাটল ধরেছে! আগামী আইপিএলে জাদেজাকে কি হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে? এই নিয়েও উঠছে প্রশ্ন। নেটাগরিকরাও সন্দিহান। কেউ এও বলেছেন যে, এমএস ধোনিকে প্রতি বছর জন্মদিনে শুভেচ্ছা জানান জাদেজা। কিন্তু এবার জাদেজার ধোনিকে তাঁর জন্মদিনে মনে করেননি! 

আইপিএল ফিফটিন শুরুর আগেই ধোনি জানিয়ে দেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'কে নেতৃত্ব দেবেন না। জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দিচ্ছেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খেয়েছেন জাদেজা। ভয়ঙ্কর সমালোচনার মুখে পড়েন তিনি।

তাঁর নেতৃত্বে চেন্নাই প্রথম ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। যার জেরে কার্যত চেন্নাই আইপিএল থেকে ছিটকেই যায় চারবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। সৌরাষ্ট্রের অলরাউন্ডার চেন্নাইয়ের জার্সিতে ১০ ম্যাচে ১১৬ রান করেছেন। বল হাতে নিয়েছেন ৫ উইকেট। চোটের জন্য জাদেজা পুরো আইপিএল খেলতেও পারেননি।

ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্ট টেস্টে জাদেজা বিদেশের মাটিতে প্রথম টেস্ট সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন। ম্যাচের পর আইপিএল বিতর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল। জাদেজা জানিয়ে দেন যে, তাঁর মাথায় আইপিএলের ভাবনা নেই। দেশের হয়ে খেলাই তাঁর ফোকাস। এখন দেখার জাদেজার আইপিএল ভবিষ্যৎ কোন দিকে যায়!

আরও পড়ুন: Di Maria: ডি মারিয়া খুঁজে নিলেন নতুন ঠিকানা, জেব্রা ব্রিগেডে যোগ দিলেন আর্জেন্টাইন তারকা

আরও পড়ুনVirat Kohli: 'অশ্বিন টেস্টে বাদ গেলে, বিরাট কেন টি-টোয়েন্টি দলে থাকবে?' বোমা ফাটালেন কপিল দেব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.