এবার মাদকের ছায়া আইপিএলে

ফের বিতর্কে আইপিএল। মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে হানা দিয়ে একশো গ্রাম কোকেন-সহ বিভিন্ন মাদক উদ্ধার করল পুলিস। ধরা পড়েছে দুই আইপিএল ক্রিকেটার রাহুল শর্মা এবং ওয়েন পার্নেল। দুজনেই পুণের ক্রিকেটার। ধৃত সব মিলিয়ে শতাধিক।

Updated By: May 21, 2012, 09:09 AM IST

ফের বিতর্কে আইপিএল। মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে হানা দিয়ে একশো গ্রাম কোকেন-সহ বিভিন্ন মাদক উদ্ধার করল পুলিস। ধরা পড়েছে দুই আইপিএল ক্রিকেটার রাহুল শর্মা এবং ওয়েন পার্নেল। দুজনেই পুণের ক্রিকেটার। ধৃত সব মিলিয়ে শতাধিক। এঘটনায় হোটেলের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। সোমবার সকালে পার্টির আয়োজক বিশেষ বিজয় হান্ডাকে গ্রেফতার কেরছে মুম্বই পুলিস। আটক যুবক যুবতীদের রক্তের নমুনার পর ছেড়ে দিয়েছে পুলিশ। জামিনে মুক্তি পেয়েছন রাহুল শর্মা ও ওয়েন পার্নেলও।
ম্যাচ ফিক্সিং, সংঘর্ষ, শ্লীলতাহানির পরে আরও একবার অস্বস্তিতে আইপিএল। এবার মুম্বইয়ের এক নেশার পার্টি থেকে ধরা পড়লেন আইপিএলের দুই ক্রিকেটার। তাঁদের নাম রাহুল শর্মা এবং ওয়েন পার্নেল। রবিবার রাত সাড়ে নটা নাগাদ জুহুর একটি বিলাসবহুল হোটেলের নেশার পার্টিতে হানা দেয় পুলিস। ওই পার্টি থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়েছে। উদ্ধার হয়েছে আরও বিভিন্ন ধরনের মাদক। ধরা পড়েছেন পার্টিতে উপস্থিত শতাধিক যুবক-যুবতী। এঁদের মধ্যে বিদেশি নাগরিকরাও রয়েছেন। রয়েছেন মডেল, সেলিব্রিটিদের ছেলে মেয়ে এবং বলিউডের একাধিক ব্যক্তিত্ব। ধৃতদের ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানিয়েছে পুলিস।
যদিও তিনি রেভ পার্টিতে ছিলেন না বলে দাবি করেছেন রাহুল শর্মা। বিষয়টিকে হাল্কাভাবে দেখাতে চাইছে তাঁর পরিবারও।
মাদক সরবরাহকারীই বা কে। সেবিষয়ে বিস্তারিত তদন্ত হবে বলেই পুলিসের তরফে জানানো হয়েছে। সংশ্লিষ্ট হোটেলের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। আয়োজক বিশেষ বিজয় হান্ডা পার্টিতে আসার জন্য ফেসবুকে আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিস।

.