Rashid Khan: তাঁর 'মামা' Kane, 'কাকা' Warner! জানালেন রশিদ খান

টি-২০ বিশ্বকাপে ধারাবাহিক ভাবে দাপুটে ব্যাটিং করেছেন ডেভিড ওয়ার্নার।

Updated By: Nov 15, 2021, 03:36 PM IST
Rashid Khan: তাঁর 'মামা' Kane, 'কাকা' Warner! জানালেন রশিদ খান
রশিদ খান

নিজস্ব প্রতিবেদন: আফগানিস্তানের (Afghanistan) বিশ্ববন্দিত লেগস্পিনার রশিদ খান (Rashid Khan) ট্যুইট করে চমকে দিলেন নেটিজেনদের। রশিদ তাঁর আইপিএল (IPL) সতীর্থ কেন উইলিয়ামসন (Kane Williamson) ও ডেভিড ওয়ার্নারকে (David Warner) শুভেচ্ছা জানালেন টি-২০ বিশ্বকাপের ফাইনালে (ICC T20 World Cup Final) অসাধারণ পারফরম্যান্সের জন্য। তবে কেন-ওয়ার্নারের নামের সঙ্গে যে শব্দ তিনি জুড়ে দিলেন, তা দৃষ্টি আকর্ষণ করেছে ফ্যানদের।

আরও পড়ুন: India-Pakistan দ্বিপাক্ষিক সিরিজ কবে? জানিয়ে দিলেন Sourav Ganguly

আফগান ক্রিকেটার তাঁর শুভেচ্ছা বার্তায় কেন কে "মামা"এবং ওয়ার্নারকে "কাকা" বলে সম্বোধন করলেন। যা দেখে নেটিজেনরা হাসি থামাতে পারেননি। সানরাইজার্স হায়দরাবাদে কেন-ওয়ার্নারের সঙ্গে দীর্ঘদিন ড্রেসিংরুম শেয়ার করার সুবাদে রশিদের সঙ্গে কিউয়ি ও অজি ক্রিকেটারের সম্পর্ক দারুণ। তাই এরকম হাসি-ঠাট্টা করেই দুই সতীর্থকে সাধুবাদ জানালেন তিনি।

টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ধারাবাহিক ভাবে দাপুটে ব্যাটিং করেছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। দেশকে প্রথমবার কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জেতানোর অন্যতম যোদ্ধা এই অজি ওপেনার। সঙ্গত কারণেই ওয়ার্নারকে টুর্নামেন্টের সেরা প্লেয়ার (Player of the Tournament) হিসাবে বেছে নেওয়া হয়েছে। ওয়ার্নার টি-২০ বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান শিকারি হয়েছেন। ২৮৯ রান এসেছে তাঁর ব্যাট থেকে। ওয়ার্নার বিশ্বকাপ ফাইনালেও জ্বলে উঠেছেন। নিউজিল্যান্ডের ১৭২ রান তাড়া করতে নেমে ওয়ার্নার ৩৮ বলে ঝোড়ো ৫৩ রানের ইনিংস খেলে একটা দারুণ শুরু করেন। অন্যদিকে কেন ৪৮ বলে ৮৫ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেও ট্র্যাজিক নায়ক হয়েই থেকে গেলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.