রাহুল শর্মার রক্তে মিলল মাদকের নমুনা

ভারতীয় ক্রিকেটার রাহুল শর্মার রক্তে মাদকের নমুনা পাওয়া গেল। আগামিকাল থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা একদিনের সিরিজ। শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে রয়েছেন রাহুল। তার আগেই রক্তে মাদকের নমুনা মেলায় রাহুলের ক্রিকেট ভবিষ্যত এখন প্রশ্নের মুখে।

Updated By: Jul 20, 2012, 10:08 PM IST

ভারতীয় ক্রিকেটার রাহুল শর্মার রক্তে মাদকের নমুনা পাওয়া গেল। আগামিকাল থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা একদিনের সিরিজ। শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে রয়েছেন রাহুল। তার আগেই রক্তে মাদকের নমুনা মেলায় রাহুলের ক্রিকেট ভবিষ্যত এখন প্রশ্নের মুখে। 
আইপিএল চলাকালীন ২০ মে মুম্বইয়ে একটি রেভ পার্টিতে মাদক সেবনের অভিযোগে প্রায় ১০০ জনকে আটক করেছিল পুলিস। তাঁদের মধ্যে ছিলেন রাহুল শর্মা এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ওয়েন পার্নেলও। এরপরই রাহুল, পার্নেল সহ ৯২ জনের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই পরীক্ষায় অভিযুক্ত দুজন ক্রিকেটার সহ ৪৬ জনের রক্তে মিলেছে মাদকের নমুনা।
তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠার পরই জলন্ধরে এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ অস্বীকার করেছিলেন রাহুল শর্মা। জানিয়েছিলেন, রেভ পার্টি কী জিনিস তিনি জানতেন না। এক বন্ধুর জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ পেয়েই তিনি গিয়েছিলেন সেদিন রাত্রে। রেভ পার্টিতে পাদক সেবন তো দূরের কথা জীবনে কোনওদিন মদ পর্যন্ত ছুঁয়ে দেখেননি বলে দাবি করেন রাহুল। এমনকী, তাঁর রক্তে মাদক পাওয়া গেলে খেলা ছেড়ে দেবেন বলেও জোর গলায় ঘোষণা করেছিলেন এই তরুণ ক্রিকেটার। কিন্তু, এদিন তাঁর রক্তে মাদকের নমুনা মেলায় নতুন করে দানা বেঁধেছে বিতর্ক।

.