R Ashwin | Janhvi Kapoor | IPL 2024: জাহ্ণবী ছিলেন অশ্বিনের সঙ্গে, গোপনে ভেঙেছে একজনের হৃদয়! বলে দিচ্ছে ভাইরাল স্ক্রিনশট

R Ashwin in hilarious exchange with Janhvi Kapoor parody: আইপিএলের আগে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে জুড়ে গেল বলি অভিনেত্রী জাহ্ণবী কাপুরের নাম। পুরো গল্প জানতে পড়তে হবে এই প্রতিবেদন।

Updated By: Mar 19, 2024, 07:19 PM IST
 R Ashwin | Janhvi Kapoor | IPL 2024: জাহ্ণবী ছিলেন অশ্বিনের সঙ্গে, গোপনে ভেঙেছে একজনের হৃদয়! বলে দিচ্ছে ভাইরাল স্ক্রিনশট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের কিংবদন্তি স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। তিনি থাকেন অন্য় মেজাজেই। ক্রিকেটের 'প্রফেসর' শুধুই তাঁর ক্রিকেটীয় দক্ষতায় পরিচিত নন, তাঁর রসবোধও চর্চিত। 'হিউমার' এবং 'উইট'-এর মতো শব্দগুলি টেস্ট ক্রিকেটে ৫১৬ উইকেটের মালিকের সহজাত। এবার অশ্বিনের নাম জুড়ল হট বলি সুন্দরী জাহ্ণবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে। তবে এখানেও অশ্বিনের স্পিনের মতো রয়েছে ঘূর্ণি! শ্রীদেবীর কন্য়া জাহ্ণবীর কথা এখানে হচ্ছে না। দেশের একাধিক সেলেবের মতোই জাহ্ণবীর নামেও রয়েছে ফেক অ্যাকাউন্ট। সমাজমাধ্য়মের পাতায় যা প্য়ারোডি অ্যাকাউন্ট নামেই পরিচিত। মূলত ট্রোল এবং মিমি পোস্ট করার জন্য় নেটাগরিকরা সেলেবেদর নামের এরকম অ্যাকাউন্ট তৈরি করেন।

আরও পড়ুন: সন্তানের মুখ চেয়ে ধোনিদের কাছে হাত পাতলেন অসহায় অশ্বিন!

এবার আসা যাক কী ভাবে অশ্বিন এবং জাহ্ণবী এলেন খবরে। অশ্বিন ও রবীন্দ্র জাদেজা এক্স হ্য়ান্ডেলে কথা বলছিলেন জাদেজার তামিল ভাষার জ্ঞান নিয়ে। আচমকাই জাহ্ণবীর প্য়ারোডি অ্য়াকাউন্ট থেকে অশ্বিনকে লেখা হয় 'খুব সুন্দর'! অশ্বিন সঙ্গে সঙ্গে লেখেন 'হে জাহ্ণবী'! সঙ্গে জুড়ে দেন গদগদ হওয়া ইমোজি। এই কথোপকথনের ফাঁকেই ঢুকে পড়ে চিয়ার্স টু লাইফ নামে আরেক নেটাগরিক। তিনি অশ্বিনকে বলেন এই অ্যাকাউন্টটি প্য়ারোডি। যা পড়ে অশ্বিন হৃদয় ভাঙার ইমোজি দিয়ে 'ওএমজি, তাই? আমার হৃদয় ভেঙে গেল'! এরপর জাহ্ণবীর প্য়ারোডি অ্যাকাউন্ট থেকে লেখা হয়, যে এই অ্যাকাউন্টটি ফেক। যা দেখে অশ্বিন আবার মন্তব্য় করেন। তিনি লেখেন, 'আপনার এটি বলা উচিত নয়, কারণ এটি প্যারোডি বলেই তো মজা হল। আপনি বাস্তবের মতো কথোপকথন করলেন।' এই প্য়ারোডি অ্যাকাউন্টটি যাঁর, তিনি শুধুই কথা বললেন না অশ্বিনের সঙ্গে। উপকৃত হলেন অন্য় ভাবেও। সেই গল্পটাও জেনে নিন।

ঘটনাচক্রে ব্বিশের আইপিএল শুরু ২২ মার্চ। প্রথম ম্য়াচে মাঠে নামছে গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তাদের প্রতিপক্ষ ফাফ দু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। যার মানে এমএস ধোনি বনাম বিরাট কোহলি দ্বৈরথে আইপিএলের পর্দা উঠছে। খেলা হবে ধোনিদের ঘরের মাঠ চেন্নাইয়ের চিপকে অবস্থিত এমএ চিদম্বরম স্টেডিয়ামে। টিকিটের চাহিদা তুঙ্গে। এহেন খেলা দেখতে পরিবার নিয়ে মাঠে উপস্থিত থাকতে চাইছেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ও রাজস্থান রয়্য়ালসের বর্তমান তারকা অশ্বিন। তিনি তাঁর এক্স হ্য়ান্ডেলে খেলা দেখতে চাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন। সিএসকে-র কাছে সাহায্য চেয়েছেন। অশ্বিন লিখেছেন, 'চিপকে আইপিএল ওপেনারে মুখোমুখি সিএসকে ও আরসিবি। অস্বাভাবিক টিকিটিরে চাহিদা। আমার সন্তানরা উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা দেখতে চায়। চেন্নাই আমাকে দয়া করে সাহায্য় করো।' অশ্বিনের থেকে হয়তো প্য়ারোডি অ্যাকাউন্ট এই ম্য়াচের টিকিটও চেয়েছিলেন, তিনি পেয়েও যান। অশ্বিন জানান যে, ন্য়ূনতম এটুকু তিনি করতেই পারতেন!

আরও পড়ুন: WATCH | Rohit Sharma | IPL 2024: কোনও বলই যে ছাড়ছেন না, বেদম ধোলাই দিচ্ছেন রোহিত, শুধু দেখুন একবার

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.