WATCH | Rohit Sharma | IPL 2024: কোনও বলই যে ছাড়ছেন না, বেদম ধোলাই দিচ্ছেন রোহিত, শুধু দেখুন একবার

Rohit Sharma Unleashes Beast Mode in Mumbai Indians Practice: আগুনে মেজাজে অনুশীলন শুরু করলেন রোহিত শর্মা। নেটে কোনও বল ছাড়ছেন না 'হিটম্য়ান'!

Updated By: Mar 19, 2024, 05:47 PM IST
WATCH | Rohit Sharma | IPL 2024:  কোনও বলই যে ছাড়ছেন না, বেদম ধোলাই দিচ্ছেন রোহিত, শুধু দেখুন একবার
নেটে মারমুখী হিটম্য়ান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্সে (Mumbai Indians) তাঁর ভূমিকা বদলেছে, এখন তিনি আর অধিনায়ক নন। দায়িত্ব সামলাবেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তবে ব্য়াট হাতে তাঁকে বদলাতে দেখা যাবে না। তারই ইঙ্গিত দিয়ে রাখলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ইংল্য়ান্ডের বিরুদ্ধে ঠিক যেখানে শেষ করেছিলেন, মুম্বইয়ের নেটে ঠিক সেখান থেকেই শুরু করলেন। কোনও বলই ছাড়ছেন না 'হিটম্য়ান'! বেদম ধোলাইয়ে নেট মাতিয়ে দিলেন সাদা বলের ক্রিকেটে সর্বকালের সেরা। মুম্বই রোহিতের যে নেটসেশনের ভিডিয়ো পোস্ট করেছে, সেখানে দেখা যাচ্ছে রোহিত ড্রাইভ থেকে শুরু করে কাট, স্টেপআউট করেও তুলে দিচ্ছেন বল। এমনকী হেলিকপ্টার শটও মারছেন। বলাই বাহুল্য় তিনি পুলও মারছেন। 'পুলমাস্টার' বলে কথা। 

আরও পড়ুন: Suryakumar Yadav | IPL 2024: উদয়ের আগেই অস্তাচলে 'সূর্য'! মহাতারকার ইনস্টা পোস্টে তুঙ্গে জল্পনা

নেতা হিসেবে রোহিতের সঙ্গে মুম্বইয়ের ১০ বছরের সম্পর্ক শেষ। তাঁর নেতৃত্বে দল পাঁচবার চ্য়াম্পিয়ন হয়েছে। আগামী ২৪ মার্চ মুম্বইয়ের আইপিএল অভিযান শুরু হচ্ছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। বোঝাই যাচ্ছে শুভমন গিলরা রোহিতের এই ভিডিয়ো দেখে এখনই সতর্ক হয়ে যাবেন। কারণ রোহিত একবার শুরু করলে, তাঁকে থামানো রীতিমতো মুশকিল হয়ে যাবে। আইপিএল শেষ করেই ভারত খেলবে টি-২০ বিশ্বকাপ। স্বাভাবিক ভাবেই রোহিত আইপিএলের মঞ্চেই বিশ্বযুদ্ধের নেট প্র্য়াকটিস সেরে রাখবেন। রোহিতের ব্য়াটের দিকেই তাঁকিয়ে আপামর অনুরাগীরা।

রোহিত বিশ্বকাপ থেকেই রয়েছেন রণংদেহী মেজাজে। বিশ্বকাপে ৫৯৭ রান করেছিলেন ৫৪.২৭-এর গড়ে। সবাই ভারত অধিনায়ককে বলেছিলেন যে, তিনি নিঃস্বার্থ। 'সেলফলেস রোহিত'! কারণ নিজের সেঞ্চুরি বা বড় রানের জন্য় না ভেবেই খেলে গিয়েছিলেন ইনিংসের পর ইনিংস। সদ্য়সমাপ্ত ভারত-ইংল্য়ান্ড টেস্ট সিরিজেও রোহিত লাল বলের ক্রিকেটকে নিজের স্টাইলে সাদা বলের ক্রিকেট বানিয়ে ফেলেছিলেন।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.