ফের অ্যাবটের বাউন্সারে 'হিউজ আতঙ্ক' শেফিল্ড শিল্ডে

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে শেফিল্ড শিল্ডে ভিক্টোরিয়া বনাম নিউ সাউথ ওয়েলসের ম্যাচে শন অ্যাবটের বাউন্সার ভিক্টোরিয়ার উইল পুকোভস্কির হেলমেটে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েন উইল।

Updated By: Mar 4, 2018, 03:42 PM IST
ফের অ্যাবটের বাউন্সারে 'হিউজ আতঙ্ক' শেফিল্ড শিল্ডে

নিজস্ব প্রতিবেদন : ২০১৪ সালের সিডনি ক্রিকেট গ্রাউন্ডের সেই স্মৃতি রবিবার শেফিল্ড শিল্ডে যেন ফিরে এল জাংশন ওভালে। ফিরে এল ফিল হিউজের স্মৃতি। এবারও ঘাতক বোলারের নাম সেই শন অ্যাবট।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে শেফিল্ড শিল্ডে ভিক্টোরিয়া বনাম নিউ সাউথ ওয়েলসের ম্যাচে এ দিন শন অ্যাবটের বাউন্সার ভিক্টোরিয়ার উইল পুকোভস্কির হেলমেটে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েন উইল। অবস্থা আশঙ্কাজনক দেখে সঙ্গে সঙ্গে মাঠে চিকিত্সকরা চলে আসেন। কিছুক্ষণ মাঠেই চিকিত্সা চলার পর রিটায়ার্ড হার্ট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান বছর কুড়ির পুকোভস্কি। চিকিত্সার পর আপাতত সুস্থ আছেন তিনি। হাসপাতালে নিয়ে যেতে হয়নি অস্ট্রেলিয়া ক্রিকেটের এই তরুণ প্রতিভাকে।

২০১৪ সালের নভেম্বরে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে এই শেফিল্ড শিল্ডের ম্যাচেই শন অ্যাবটের বাউন্সার হেলমেটে লাগে ফিল হিউজের। তিন দিন পর শেষ পর্যন্ত মৃত্যু হয় হিউজের।

রবিবার হেলমেটে বল লাগার পর পুকোভস্কি যখন মাটিতে বসে পড়েন তখন আঁতকে ওঠেন অ্যাবটও। সতীর্থ ক্রিকেটাররা বলছেন এই ঘটনার পর অ্যাবটের চোখে জল চলে এসেছিল। আসলে ফিল হিউজের মৃত্য এখনও তাড়া করে বেড়াচ্ছে শন অ্যাবটকে।

আরও পড়ুন- নাইটদের দলনেতা হলেন দীনেশই

.