দোষ কবুল পমার্সবাখের

নয়া মোড় নিল আইপিএলের শ্লীলতাহানি কাণ্ড। দোষ স্বীকার করে নিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অসি ক্রিকেটার লিউক পমার্সবাখ। সোমবার পুলিসি জেরায় লিউক স্বীকার করেন, বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় তিনি মার্কিন মহিলা জোহাল হামিদকে তাঁর অনুমতি ছাড়াই স্পর্শ করেছিলেন।

Updated By: May 21, 2012, 03:23 PM IST

নয়া মোড় নিল আইপিএলের শ্লীলতাহানি কাণ্ড। দোষ স্বীকার করে নিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অসি ক্রিকেটার লিউক পমার্সবাখ। সোমবার পুলিসি জেরায় লিউক স্বীকার করেন, বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় তিনি মার্কিন মহিলা জোহাল হামিদকে তাঁর অনুমতি ছাড়াই স্পর্শ করেছিলেন। তবে, মহিলের শ্লীলতাহানির কোনও অভিপ্রায় তাঁর ছিল না বলেও জানিয়েছেন লিউক। পমার্সবাখ নিজের দোষ স্বীকার করে নিলেও সিদ্ধার্থ মালিয়ার বিরুদ্ধে মানহানির মামলার নোটিসোর জবাব এখনও দেননি আরসিবি কর্তা।
অভিযোগ দায়ের করার সময় জোহাল বলেছিলেন, তিনি জনৈক ব্যক্তির বাগদত্তা। শুক্রবার পমার্সবাখের দলের মালিক সিদ্ধার্থ মালিয়া অভিযোগকারিনীকে উদ্যেশ্য করে টুইটারে 'কুরুচিকর' মন্তব্য করেন বলে পাল্টা অভিযোগ করেন ওই যুবতী। সিদ্ধার্থের বক্তব্য ছিল, "মহিলা মোটেই এরকম আচরণ করছিলেন না, যাতে মনে হতে পারে তিনি কারও বাগদত্তা।" তাঁর দাবি, পার্টি চলাকালীন ওই মহিলা তাঁর অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করছিলেন। পরে একটি টিভি চ্যানেলে সাক্ষাত্‍কার দেওয়ার সময়ও নিজের বক্তব্যে অনড় থাকেন আরসিবি কর্তা। তাঁর দাবি, তিনি ওই মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেননি। যা ঘটেছিল, তাই বলেছেন। টুইটের পরিপ্রেক্ষিতে সিদ্ধার্থ মালিয়াকে সোমবার মানহানির মামলার নোটিস ধরানো হয়েছে। যার জবাব দেওয়ার জন্য সোমবারই ছিল শেষদিন। কিন্তু এখনও পর্যন্ত কোনও উত্তর দেননি সিদ্ধার্থ মালিয়া। ফলে আবার আদালতের দ্বারস্থ হচ্ছেন ওই মার্কিন মহিলা।
এদিকে পমার্সবাখের স্বীকারোক্তিতে নড়েচড়ে বসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে জোহালকে স্পর্শ করার কারণে তাঁর পুরুষসঙ্গী সাহিল পিরজাদার সঙ্গে হাতাহাতি হয় পমার্সবাখের। সাহিল হাসপাতালে ভর্তি হন। হাতে চোট পান পমার্সবাখ। এরপরই চাণক্যপুরী থানায় লিউকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জোহাল।
 

.