সেমিফাইনাল ম্যাচে কাদের ওপর নজর থাকবে

দেখতে ঘনিয়ে এল বিশ্বকাপের অন্তিম পর্ব। তার আগে বাকি মাত্র সেমিফাইনালের ২ ম্যাচ। বুধবার ফিরোজ শাহ কোটলায় প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামবে ইংল্যান্ড। এক ঝলকে দেখে নিন এই ম্যাচ দেখতে বসে কাদের ওপর নজর রাখবেন:-

Updated By: Mar 30, 2016, 02:25 PM IST
সেমিফাইনাল ম্যাচে কাদের ওপর নজর থাকবে

ওয়েব ডেস্ক: দেখতে ঘনিয়ে এল বিশ্বকাপের অন্তিম পর্ব। তার আগে বাকি মাত্র সেমিফাইনালের ২ ম্যাচ। বুধবার ফিরোজ শাহ কোটলায় প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামবে ইংল্যান্ড। এক ঝলকে দেখে নিন এই ম্যাচ দেখতে বসে কাদের ওপর নজর রাখবেন:-

জো রুট - ইংল্যান্ডের বিরাট কোহলি। একা হাতেই সামলে নিচ্ছেন গোটা দলটা। চার ম্যাচে এ পর্যন্ত তাঁর সংগ্রহ ১৬৮ রান। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাঁর ৮৩ রানের ইনিংস, এই বিশ্বকাপের অন্যতম সেরা ইনিংস। কিউয়িদের বিরুদ্ধেও ইংল্যান্ডের তুরুপের তাস জো রুট।

বেন স্টোকস - টি২০ ফরম্যাটে রীতিমত বিপজ্জনক ইংল্যান্ডের এই অল-রাউন্ডার। যদিও এ পর্যন্ত বিশেষ চোখে পড়েননি বেন স্টোকস। তবে আজকের দিনটা যদি বেনের হয় তবে চাপে পড়তে হবে কিউয়ি বোলিংকে।

মার্টিন গাপ্তিল - বিধ্বংসী, বিপদজনক, মারাত্মক। এই ধরণের সব বিশেষণই যায় তাঁর পারফরম্যান্সের সঙ্গে। গোটা টুর্নামেন্টে চুড়ান্ত ফর্মে রয়েছেন মার্টিন গাপ্তিল। এই মুহূর্তে বিশ্বের যেকোনও বোলিং লাইন-আপকে গুঁড়িয়ে দেওয়ার ক্ষমতা আছে গাপ্তিলের ব্যাটে। কিউয়িদের টপ অর্ডারের স্তম্ভ হলেন মার্টিন গাপ্তিল।

মিচেল সানটেনার - কিউয়ি শিবিরের নতুন আবিস্কার মিচেল সানটেনার। এই বাঁ-হাতি বোলারই শুরুতে থমকে দিয়েছিল ভারতের দৌড়। এ পর্যন্ত বিশ্বকাপে তাঁর সংগ্রহ ৯ উইকেট। সেমিফাইনালে ইংল্যান্ডকে বিপদে ফেলতে পারেন মিচেল।

.