খারাপ পারফরম্যান্সের জন্য ক্ষমা চাইলেন আফ্রিদি

ভারতে এসে থেকেই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। শুরুতেই তাঁকে সমস্যায় ফেলেছে ভারতবাসীর ভালবাসা। তারপর আরশি খান থেকে রবিনা টন্ডনের বোন, বিতর্ক তাঁর একটা নয়। শেষ যে সমস্যা নিয়ে দেশে ফিরেছেন তা হল পারফরম্যান্স। হাজার চেষ্টা করেও বিশ্বকাপে দেশকে টিকিয়ে রাখতে পারেননি শাহিদ আফ্রিদি। চিরশত্রু ভারতের কাছে হেরেই বিদায় নিতে হয়েছে।

Updated By: Mar 30, 2016, 01:43 PM IST
খারাপ পারফরম্যান্সের জন্য ক্ষমা চাইলেন আফ্রিদি

ওয়েব ডেস্ক: ভারতে এসে থেকেই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। শুরুতেই তাঁকে সমস্যায় ফেলেছে ভারতবাসীর ভালবাসা। তারপর আরশি খান থেকে রবিনা টন্ডনের বোন, বিতর্ক তাঁর একটা নয়। শেষ যে সমস্যা নিয়ে দেশে ফিরেছেন তা হল পারফরম্যান্স। হাজার চেষ্টা করেও বিশ্বকাপে দেশকে টিকিয়ে রাখতে পারেননি শাহিদ আফ্রিদি। চিরশত্রু ভারতের কাছে হেরেই বিদায় নিতে হয়েছে।

দেশে ফিরে এই ব্যর্থতার দায় নিজের কাঁধেই নিলেন পাক অধিনায়ক। দেশবাসীর প্রত্যাশা মতো পারফর্ম করতে না পারায় দেশের কাছে ক্ষমা চাইলেন আফ্রিদি। একটি ভিডিও স্টেটমেন্টে আফ্রিদি জানান, একটা ক্রিকেট দল মানে শুধুই ১১ জন ক্রিকেটার নয়, গোটা দেশের দল। কিন্তু বিশ্বকাপে তাঁর দল দেশের প্রত্যাশা মতো পারফর্ম করতে পারেনি। এর জন্য তিনি দুঃখিত। দেখে নিন ক্ষমা চেয়ে আর কী বললেন পাক অধিনায়ক-

 

.