ম্যাক্সওয়েলের আইপিএল শেষ

কেভিন পিটারসেন, ফাফ দু প্লেসিস, স্টিভ স্মিথ, মার্শ ভাতৃদ্বয়, লাসিথ মালিঙ্গাদের পর এবার গ্লেন ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে চোট পেয়ে তারকা বিদেশী ক্রিকেটারদের ছিটকে যাওয়ার তালিকায় যোগ হল আরও একটা নাম। মঙ্গলবার তলপেটের বাঁ-দিকে ব্যাথার জন্য পঞ্চম অজি খেলোয়াড় হিসেবে দেশে ফিরে গেলেন ম্যাক্সওয়েল৷ প্রীতি জিন্টার দলের এবারের দুঃস্বপ্নের আইপিএলের শেষটাও খারাপ খবর দিয়েই হচ্ছে। চোটের কারণে কিংস ইলেভেন পাঞ্জাবের বাকি চারটি ম্যাচে খেলতে দেখা যাবে না অসি ম্যাড ম্যাক্স-কে। ইতিমধ্যেই প্রতিযোগিতা থেকে বিদায় নেওয়ায় অবশ্য বড় ক্ষতি হচ্ছে না প্রীতির দলের।

Updated By: May 17, 2016, 01:32 PM IST
ম্যাক্সওয়েলের আইপিএল শেষ

ওয়েব ডেস্ক: কেভিন পিটারসেন, ফাফ দু প্লেসিস, স্টিভ স্মিথ, মার্শ ভাতৃদ্বয়, লাসিথ মালিঙ্গাদের পর এবার গ্লেন ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে চোট পেয়ে তারকা বিদেশী ক্রিকেটারদের ছিটকে যাওয়ার তালিকায় যোগ হল আরও একটা নাম। মঙ্গলবার তলপেটের বাঁ-দিকে ব্যাথার জন্য পঞ্চম অজি খেলোয়াড় হিসেবে দেশে ফিরে গেলেন ম্যাক্সওয়েল৷ প্রীতি জিন্টার দলের এবারের দুঃস্বপ্নের আইপিএলের শেষটাও খারাপ খবর দিয়েই হচ্ছে। চোটের কারণে কিংস ইলেভেন পাঞ্জাবের বাকি চারটি ম্যাচে খেলতে দেখা যাবে না অসি ম্যাড ম্যাক্স-কে। ইতিমধ্যেই প্রতিযোগিতা থেকে বিদায় নেওয়ায় অবশ্য বড় ক্ষতি হচ্ছে না প্রীতির দলের।

তবে মনে করা হচ্ছে চোট যতটা গুরুতর তাতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরেও তাঁকে পাবে না অস্ট্রেলিয়া৷ ম্যাক্সওয়েল ছাড়াও এর আগে ষ্টিভ স্মিথ, মিচেল মার্শ, জন হেষ্টিংস এবং শন মার্শ চোটের কারণে নিজের নিজের ফ্র্যাঞ্চাইজি থেকে দেশে ফিরে এসেছেন৷

এদিকে, দলের পারফরম্যান্সে বেজায় চটেছেন কিংস পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা। একবারও আইপিএল না জেতা প্রীতি চাইছেন, আগামী মরসুমে দলকে ঢেলে সাজাতে।

.