বাউন্সারের আঘাতে মারাত্মক জখম অসি ব্যাটসম্যান ফিলিপ হিউজ, আইসিইউতে জীবন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন

জীবন মৃত্যুর সঙ্গে এখন লড়ছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার ফিলিপ হিউজ। মঙ্গলবার, সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেফিল্ড শিল্ডের ম্যাচ চলাকালীন  নিউ সাউথ ওয়েলসের পেসার শন অ্যাবোটের বাউন্সার হিউজের মাথায় এসে লাগে। মাঠেই অচৈতন্য হয়ে পড়েন হিউজ। এরপর কপ্টার অ্যাম্বুলেন্স এসে উড়িয়ে নিয়ে গিয়ে সেন্ট ভিনসেন্টের এক হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। এখন হিউজ ভর্তি আইসিইউতে। এখনও তার অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তররা জানিয়েছেন। গোটা ক্রিকেট বিশ্ব এখন হিউজের পাশে এসে দাঁড়িয়েছে। পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। এই ম্যাচে সাউথ অস্ট্রেলিয়ার হয়ে খেলছিলেন হিউজ। ৬৩ রানে অপরাজিত থাকা অবস্থায় ব্যাট করছিলেন।

Updated By: Nov 25, 2014, 03:21 PM IST
বাউন্সারের আঘাতে মারাত্মক জখম অসি ব্যাটসম্যান ফিলিপ হিউজ, আইসিইউতে জীবন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন

ওয়েব ডেস্ক: জীবন মৃত্যুর সঙ্গে এখন লড়ছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার ফিলিপ হিউজ। মঙ্গলবার, সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেফিল্ড শিল্ডের ম্যাচ চলাকালীন  নিউ সাউথ ওয়েলসের পেসার শন অ্যাবোটের বাউন্সার হিউজের মাথায় এসে লাগে। মাঠেই অচৈতন্য হয়ে পড়েন হিউজ। এরপর কপ্টার অ্যাম্বুলেন্স এসে উড়িয়ে নিয়ে গিয়ে সেন্ট ভিনসেন্টের এক হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। এখন হিউজ ভর্তি আইসিইউতে। এখনও তার অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তররা জানিয়েছেন। গোটা ক্রিকেট বিশ্ব এখন হিউজের পাশে এসে দাঁড়িয়েছে। পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। এই ম্যাচে সাউথ অস্ট্রেলিয়ার হয়ে খেলছিলেন হিউজ। ৬৩ রানে অপরাজিত থাকা অবস্থায় ব্যাট করছিলেন।

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁর দলে থাকার কথা ছিল। মাইকেল ক্লার্কের চোট না সারলে হিউজই হয়তো ব্রিসবন টেস্টে ভারতীয় দলের বিরুদ্ধে খেলতে নামতেন। অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট ও ২৫টি ওয়ানডে খেলেছেন হিউজ।

.