শুটিং বিশ্বকাপে অংশ নেওয়ার ভারতীয় ভিসা পেলেন পাক শুটাররা!

বিশ্বকাপে অংশ নিতে চলেছেন পাক শুটাররা। সোমবারই তাঁদের ভিসা মঞ্জুর করল স্বরাষ্ট্রমন্ত্রক।

Updated By: Feb 18, 2019, 07:17 PM IST
শুটিং বিশ্বকাপে অংশ নেওয়ার ভারতীয় ভিসা পেলেন পাক শুটাররা!

নিজস্ব প্রতিবেদন : সোমবারই ভারতবর্ষে কাজ করা পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করেছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কারস্ আ্যসোশিয়েশন। পুলওয়ামায় জঙ্গিহামলার ঘটনার পরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কর্মরত সকল পাকিস্তানি অভিনেতা এবং শিল্পীদের সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করা হয়। কিন্তু দিল্লিতে আসন্ন শুটিং বিশ্বকাপে পুলওয়ামায় জঙ্গি হামলার কোনও আঁচই পড়ছে না। বিশ্বকাপে অংশ নিতে চলেছেন পাক শুটাররা। সোমবারই তাঁদের ভিসা মঞ্জুর করল স্বরাষ্ট্রমন্ত্রক।

আরও পড়ুন - ভারতে ইমরান খানের ছবি ঢাকা দেওয়া, সমালোচনায় পাকিস্তান ক্রিকেট বোর্ড

২০ ফেব্রুয়ারি থেকে নয়াদিল্লিতে শুরু হচ্ছে ইন্টারন্যাশনাল শুটিং স্পোর্ট ফেডারেশন (IISF)আয়োজিত শুটিং বিশ্বকাপ। কিন্তু পুলওয়ামার নৃশংসা জঙ্গিহানার পর থেকেই পাকিস্তানের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছে গোটা দেশ। এই পরিস্থিতিতে ভারতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপে পাক শুটাররা অংশ নেওয়ার অনুমতি পাবে কিনা তা নিয়ে দোলাচল ছিল। কিন্তু শেষ পর্যন্ত পাক শুটারদের ভিসা দিয়েছে ভারত সরকার।

আরও পড়ুন - পুলওয়ামা হামলার প্রতিবাদ! ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়ায় ঢেকে দেওয়া হল পাক প্রধানমন্ত্রীর ছবি

জাতীয় রাইফেল সংস্থার সচিব রাজীব ভাটিয়া জানিয়েছেন, ভারতীয় দূতাবাস এবং পাকিস্তান শুটিং ফেডারেশন থেকে ভিসা পাওয়ার ব্যাপারে জানানো হয়েছে। দিল্লিতে বিশ্বকাপে অংশ নিতে দু জন পাক শুটারের পাশাপাশি একজন কোচও আসবেন। ২০ ফেব্রুয়ারি মধ্যে ভারতে চলে আসবে তিন সদস্যের পাকিস্তান শুটিং দল। বিশ্বকাপ চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।   

 

.