Virat Kohli: 'কোনও ক্রিকেটার কোহলির বিরুদ্ধে বোর্ডের কাছে অভিযোগ করেনি'

কোহলির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছেন সিনিয়র ক্রিকেটাররা!

Updated By: Sep 30, 2021, 11:24 AM IST
Virat Kohli: 'কোনও ক্রিকেটার কোহলির বিরুদ্ধে বোর্ডের কাছে অভিযোগ করেনি'

নিজস্ব প্রতিবেদন: আসন্ন কুড়ি ওভারের বিশ্বকাপই বিরাট কোহলির (Virat Kohli) শেষ অ্যাসাইনমেন্ট। তারপরেই ভারতীয় দলের টি-২০ অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন তিনি। কোহলির এই বিরাট ঘোষণার পর থেকেই ভারতীয় দলের অন্দরমহলে ঝড় উঠে গিয়েছে। একাধিক রিপোর্ট সামনে এসেছে। 

জানা যায় যে, কোহলির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane), আর অশ্বিন (Ravichandran Ashwin) ও চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) মতো একাধিক সিনিয়র ক্রিকেটাররা। নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হারার পরেই তাঁরা নাকি কোহলির বিরুদ্ধে বিসিসিআই-এর কাছে অভিযোগও করেছেন। তবে এবার যাবতীয় রিপোর্ট নস্য়াৎ করলেন বোর্ডের কোষাধক্ষ্য অরুণ ধুমল (Arun Dhumal)।

আরও পড়ুন: IPL 2021, RCB vs RR: Rajasthan Royals-কে ৭ উইকেটে হারিয়ে প্লে-অফের আরও কাছে পৌঁছে গেল RCB

এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে ধুমল বলেন, "মিডিয়া এসব আবর্জনা লেখা বন্ধ করুক। আমি অন রেকর্ড একটা কথা বলতে চাই। কোনও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বিরুদ্ধে বিসিসিআই-এর কাছে মৌখিক বা লিখিত অভিযোগ করেনি। বিসিসিআই এভাবে প্রতিটি ভুল রিপোর্টের উত্তর দেবে না। আবার একদিন দেখলাম কোথায়  একটা লেখা হয়েছে যে, ভারতের বিশ্বকাপ দলেও পরিবর্তন হবে। কে বলেছে এটা?" ধুমল আরও জানিয়েছেন যে, ভারতীয় ক্রিকেটের জন্য এরকম রিপোর্টের চেয়ে আর ক্ষতিকারক কিছু হতে পারে না। তাঁর মতে সঠিক তথ্যই পরিবেশন করুক সংবাদমাধ্যম।

গত ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে,আসন্ন টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান।  আর ঠিক তিন দিনের কোহলি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। কোহলি ব্যাটিংয়ে ফোকাস করার জন্যই বাড়তি চাপ নিজের কাঁধ থেকে ঝেড়ে ফেলছেন। এমনটাই মনে করছেন ওয়াকিবহাল মহল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.