জিদানের পর এবার নেইমারের হেড বাট

আবার কলম্বিয়া গেরোয় বিশ্ব ফুটবলের 'ওয়ান্ডার বয়'।  জুনিগার ফাউলে গত বিশ্বকাপ থেকে ছিটকে যান নেইমার। তারপর আজ ভোরে কোপা আমেরিকায় ফের সেই কলোম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচশেষে ফুটবলের ময়দানই হয়ে উঠল কুস্তির আখড়া। হাতাহাতিতে জড়িয়ে পড়েন কলম্বিয়া-ব্রাজিল দুদলেরই খেলোয়াড়রা। তবে বচসার শুরুটা সেই নেইমারকে ঘিরেই। কলম্বিয়ার মুরিলোকে হেডবাট করেন ব্রাজিলের তারকা ফুটবলার। এরপরেই ধুন্ধুমার কাণ্ড।

Updated By: Jun 18, 2015, 02:09 PM IST
জিদানের পর এবার নেইমারের হেড বাট

ওয়েব ডেস্ক: আবার কলম্বিয়া গেরোয় বিশ্ব ফুটবলের 'ওয়ান্ডার বয়'।  জুনিগার ফাউলে গত বিশ্বকাপ থেকে ছিটকে যান নেইমার। তারপর আজ ভোরে কোপা আমেরিকায় ফের সেই কলোম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচশেষে ফুটবলের ময়দানই হয়ে উঠল কুস্তির আখড়া। হাতাহাতিতে জড়িয়ে পড়েন কলম্বিয়া-ব্রাজিল দুদলেরই খেলোয়াড়রা। তবে বচসার শুরুটা সেই নেইমারকে ঘিরেই। কলম্বিয়ার মুরিলোকে হেডবাট করেন ব্রাজিলের তারকা ফুটবলার। এরপরেই ধুন্ধুমার কাণ্ড।

নেইমারকে পাল্টা ধাক্কা দেন কলম্বিয়ার বাকা। দুজনকেই রেডকার্ড দেখান রেফারি।  তবে ফুটবল বিশেষজ্ঞদের ধারণা, বিশ্বকাপের পর কোপায় কলম্বিয়ার সঙ্গে ম্যাচের আগে বেশ কিছুটা চাপে ছিলেন নেইমার।  ব্রাজিল হেরে যাওয়ায় সেই  চাপে যোগ হয় বাড়তি মাত্রা।  আর তার জেরেই ম্যাচ চলাকালীন বারবার মেজাজ হারান 'ওয়ান্ডার বয়'।

.