MS Dhoni Casts Vote In Ranchi: প্রবল শব্দব্রহ্মে ভোটদান মহেন্দ্রর, কমিশন লিখল 'থালা ফর আ রিজন'

MS Dhoni Casts Vote In Ranchi Video Goes Viral: ভোট দিলেন এমএস ধোনি, মোহিত নির্বাচন কমিশনও। 

Updated By: May 25, 2024, 04:53 PM IST
MS Dhoni Casts Vote In Ranchi: প্রবল শব্দব্রহ্মে ভোটদান মহেন্দ্রর, কমিশন লিখল 'থালা ফর আ রিজন'
মাহি দিলেন ভোট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার ষষ্ঠ দফায় দেশের ছয় রাজ্য এবং দুই কেন্দ্রশাসিত অঞ্চল মেতেছে ভোট উৎসবে। অষ্টাদশ লোকসভার সাত দফা ভোটের অন্তিম পর্বে ভোট হচ্ছে ৫৮টি কেন্দ্রে। এদিন রাঁচির রাজপুত্র এমএস ধোনিও (MS Dhoni) ভোট দিলেন। সোশ্য়াল মিডিয়ায় তাঁর ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছিল। দেশের জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তির, ভোটদানের ঘটনা নির্বাচন কমিশনেরও চোখ টেনেছে। ইসিআই ধোনির ছবি পোস্ট করে লিখেছে, 'থালা ফর আ রিজন'। ধোনি ভোট দেওয়ার জন্য় বুথের সামনে গাড়ি থেকে নামেন, তখন তাঁর জন্য় তোলা ছিল প্রবল শব্দব্রহ্ম। এদিন ধোনির পরনে ছিল বাদামি রঙের গোলগলা টি-শার্ট ও ব্রডগ্লাস।

আরও পড়ুন: T20 World Cup: মহাসংগ্রামের মৌতাত, রাতের বিমানে আমেরিকায় ভারত, সবার আগে যাচ্ছেন কারা?

গত শনিবার ডু-অর-ডাই ম্য়াচে পাঁচবারের ও গতবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে ছিটকে দিয়ে, রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু চলে গিয়েছিল প্লেঅফে। বুক ভেঙেছিল আপামর সিএসকে ফ্য়ানদের। সিএসকে ফ্য়ানরা মনে করছেন যে, তাঁরা ধোনিকে সম্ভবত শেষবার দেখলেন হলুদ জার্সিতে। হতে পারেন মাহি রাঁচির ভূমিপুত্র। তবে ধোনির সেকেন্ড হোম কিন্তু নিঃসন্দেহে চেন্নাই। দক্ষিণ ভারতের এই শহরের মানুষ আজও ধোনি বলতে অজ্ঞান। তাঁরা ধোনিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বিগত ১৬ বছর। শুধু একটাবার ধোনিকে মাঠে দেখবেন বলেই, তাঁরা এমএ চিদম্বরম স্টেডিয়ামের একটি আসনও ফাঁকা রাখেন না। লক্ষাধিক 'ভক্তের ভগবান'ই তাঁদের পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক। চেন্নাইয়ের রাস্তায় সিএসকে-র টিম বাস দেখলে ফ্য়ানরা উদ্বেল হয়ে যান। এটাই মাহির ম্য়াজিক। আট থেকে আশি, 'তোমায় বড্ড ভালোবাসি'! ধোনির জন্য এই কথা ভীষণ ভাবে প্রযোজ্য। তাঁকে স্পর্শ করার জন্য় নিরাপত্তার তোয়াক্কা না করে ভক্তরা ঢুকে পড়েন মাঠে। এখন অনেকেরই প্রশ্ন, ধোনি কি অবসরে না আরও খেলবেন? জানা গিয়েছে যে, সিএসকে ছাড়ার ব্য়াপারে ধোনি ম্য়ানেজমেন্টের কারোর সঙ্গেই কথা বলেননি। 

কে বলবে ধোনির বয়স ৪২! কে বলবে যে, গতবছর আইপিএল ফাইনাল জেতার পরেই হাসপাতালে ছুটেছিলেন আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য মাইক্রোসার্জারি করাতে! কে বলবে পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটার পাট চুকিয়ে ফেলেছেন। অবসরে শুধু খেলেনে টেনিস-গল্ফ। আর পেশাদার ক্রিকেট বলতে আইপিএল । এহেন কিংবদন্তিই আইপিএলে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়েছেন বারবার। টাইমমেশিনে চাপিয়েছেন তাঁর ফ্য়ানদের। কখনও বাজ পাখির মতো ছোঁ মেরে ক্য়াচ নিয়েছেন তো কখনও ১১০ মিটারের ছয় মেরেছেন! ৪০০-৫০০-র স্ট্রাইক রেটেও করেছেন ব্য়াট।

আরও পড়ুন: রূপে লক্ষ্মী গুণে সরস্বতী; বিদেশের পিচে সেঞ্চুরি সারার, আবেগি পোস্ট সচিনের

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.