আইপিএল-এ এবার শুধুই ধোনির হেলিকপ্টার শট দেখবেন!

২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেলেননি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 6, 2020, 07:54 PM IST
আইপিএল-এ এবার শুধুই ধোনির হেলিকপ্টার শট দেখবেন!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর ঢাকে কাঠি পড়ে গিয়েছে। সাজসাজ রব আমিরশাহি জুড়ে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০ সালের আইপিএল। আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই জোর কদমে অনুশীলন শুরু করে দিয়েছেন ক্রিকেটাররাও। আর মহেন্দ্র সিং ধোনি? তিনি কী করছেন, সেদিকেই নজর সবার। চেন্নাই সুপার কিংস দলে ধোনির ছায়াসঙ্গী সুরেশ রায়না বলছেন, ছটফট করছেন ধোনি, আইপিএল-এ এবার শুধুই হেলিকপ্টার শট দেখা যাবে...

 

২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেলেননি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন তিনি। স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে মাহির অবসব জল্পনা! অনেকেই বলছেন, ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চলেছেন ধোনি। এসব কিছুতে অবশ্য কুছ পরোয়া নেহি ক্যাপ্টেন কুলের। আসলে আইপিএল-এর হাত ধরেই বাইশ গজে  প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু করোনার কারণে সে পরিকল্পনা স্থগিত হয়ে যায়। মারণ ভাইরাসের কারণে মাহির কেরিয়ারের অনিশ্চয়তাও বাড়ছিল। কিন্তু আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই বাইশ গজে ক্যাপ্টেন কুলের কামব্যাকের অপেক্ষায় মাহিভক্তরা।

যদিও করোনা সংক্রমনের আগেই মার্চ মাসের শুরুর দিকে চেন্নাইতে অনুশীলনে ঝড় তুলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। পরে অবশ্য মাঝপথে শিবির বন্ধ হলে ফের রাঁচিতে ফিরে যান এমএসডি। ধোনি যখন চেন্নাইতে আইপিএল-এর অনুশীলন শুরু করেছিলেন সেই সময় ছিলেন সুরেশ রায়নাও। বিশ্বকাপ পরবর্তী সময়ে খুব কাছ থেকে ধোনিকে দেখেছেন তিনি। মহেন্দ্র সিং ধোনি আইপিএল-এর জন্য কতটা তৈরি সে প্রসঙ্গে রায়না বলেন, "আমি ওর সঙ্গে বেশ কিছুদিন ছিলাম। আর খুব ভালো করেই ওকে অনুশীলন করতে দেখেছি। কঠিন পরিশ্রম করছিল মাহি। আশা করি খুব শিগগিরই আপনারা ওর হেলিকপ্টার শট দেখতে পাবেন। আইপিএল-এর সেরা অ্যাম্বাসডর ধোনি। গ্রেট ক্রিকেটার। ওর সেই লড়াকু মেজাজ আবার দেখতে পাবেন। এই আইপিএল খেলার জন্য ছটফট করছে ধোনি।"

আরও পড়ুন - আজব নিয়ম, এবার কাশিতে লাল কার্ড!

 

.