WATCH: কানে বজরংবলীর গান সর্বক্ষণ, বাঁদরের কামড়েই বিরাট বদল! রিঙ্কু শোনালেন অজানা গল্প

Monkey Bite And Bajrangbali Changed Rinku Singh Life:  কানে বজরংবলীর গান সর্বক্ষণ, বাঁদরের কামড়েই তাঁর বিরাট বদল, কেকেআর নায়ক রিঙ্কু সিং নিজেই শোনালেন জীবনের অজানা গল্প।

Updated By: Dec 11, 2023, 05:58 PM IST
WATCH: কানে বজরংবলীর গান সর্বক্ষণ, বাঁদরের কামড়েই বিরাট বদল! রিঙ্কু শোনালেন অজানা গল্প
রিঙ্কু জানালেন তাঁর জীবনের অজানা গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক ভারতীয় ক্রিকেটে (Indian Cricket), খুব অল্প সময়ের মধ্য়ে যে নিজের জাত চিনিয়েছেন, তিনি রিঙ্কু সিং (Rinku Singh)। কেকেআরের (KKR) নায়ক সাদা বলের ক্রিকেটে পাঁচ এবং ছয় নম্বর পজিশনে আগামীর তারকা হিসেবে প্রমাণ করেছেন নিজেকে। ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজে ৪-১ উড়িয়েছে টিম ইন্ডিয়া। সিরিজের শেষ করার এক সপ্তাহের মধ্য়ে সূর্যকুমার যাদবরা (Surya Kumar Yadav) মাঠে নেমে পড়েছেন। প্রতিপক্ষ এবার দক্ষিণ আফ্রিকায়। ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ফরম্যাটে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলেছে (India Squad For South Africa Tour) এবার। শুরুটা হচ্ছে টি-২০ সিরিজ দিয়ে।

আরও পড়ুন: India vs South Africa 1st T20I Live Streaming: সিংহের দেশে শুরু মহাযুদ্ধ, জানুন খেলা দেখার সব রাস্তা

রিঙ্কু এই প্রথম রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) কোচিংয়ে অনুশীলন করেছেন। সব ঠিক থাকলে রবিবার অর্থাৎ আজ রিঙ্কু থাকবেন প্রথম একাদশে। মাঠে নামার আগে রিঙ্কুর সাক্ষাৎকার বিসিসিআই (BCCI) পোস্ট করেছে সমাজমাধ্য়মের পাতায়। সেখানেই রিঙ্কু জানিয়েছেন যে, তাঁর জীবন বলতে বজরংবলী (Bajrangbali)। আর ঝড়ের বেগে রানিং বিট্য়ুইন দ্য় উইকেটের নেপথ্য়ে রয়েছে বাঁদরের কামড়। এই প্রতিবেদনের সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে সেই ভিডিয়ো।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: Andre Russell: দু'বছর পর দলে নাইট মহাতারকা! ব্রিটিশদের বিরুদ্ধে মেরুন জার্সিতে ড্রে রাস

রিঙ্কু বিসিসিআই-কে বলেছেন, রাহুল তাঁকে বলেছেন নিজের স্বাভাবিক খেলাই খেলে যেতে। পাঁচ বা ছয় নম্বরে খেলা সহজ নয়। কিন্তু রিঙ্কু উত্তরপ্রদেশের হয়ে ওই জায়গাতেই খেলেছেন বহু বছর। ফলে তাঁর অভ্য়াস হয়ে গিয়েছে। এই প্রথম দক্ষিণ আফ্রিকার মাটিতে দেশের জার্সিতে খেলবেন রিঙ্কু। বলেছেন ভারতের পিচের তুলনায় এখানে গতি এবং বাউন্স অনেক বেশি। যা তাঁকে মানিয়ে নিতে হচ্ছে। রিঙ্কু এও বলেন যে, তাঁর রুমে সর্বক্ষণ জরংবলীর গান বাজে। তিনি এই শোনেন সারাদিন। রিঙ্কু যখন সাক্ষাৎকার দিচ্ছিলেন, তখন শুভমন গিল ঢুকে পড়েন ফ্রেমে। শুভমন বলেন যে, রিঙ্কুকে বাঁদর কামড়েছে বলেই তিনি এত জোরে দৌড়তে পারেন। রিঙ্কু দেখিয়েও দেন যে, বাঁদর তাঁর হাতের কোথায় কামড়েছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.