Mohun Bagan: এ কী করল মেরিনার্স? লিগ-শিল্ড জয়ী তিন নক্ষত্রকে ছেড়ে দিল! চলে এল হাইভোল্টেজ আপডেট

 Mohun Bagan Releases Three League Shield Winner Star Foreigners: একবারে তিন নক্ষত্র ফুটবলারকে ছেড়ে দিল মোহনবাগান!  

Updated By: Jun 28, 2024, 09:08 PM IST
Mohun Bagan: এ কী করল মেরিনার্স? লিগ-শিল্ড জয়ী তিন নক্ষত্রকে ছেড়ে দিল! চলে এল হাইভোল্টেজ আপডেট
তিন নক্ষত্র হয়ে গেলেন বাগানে অতীত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ফুটবলে অন্যতম পাওয়ারহাউস মোহনবাগান সুপার জায়েন্টস (Mohun Bagan Super Giant, MBSG)! এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, সাম্প্রতিক অতীতে, ধারাবাহিক ট্রফির বিচারে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের ধারেকাছে কোনও ক্লাব নেই। মোহনবাগান বিগত কয়েক বছরে যা টিম করেছে, তা কার্যত প্রতিপক্ষের কাছে হয়ে গিয়েছে ত্রাসের বিজ্ঞাপন। 

আরও পড়ুন: বৃষ্টিস্নাত বিধাননগরে জ্বললেন জবি, প্রাক্তন লাল-হলুদের কামাল, জিতেই শুরু ডিএইচএফসি-র

মোহনবাগানের পাখির চোখ কিন্তু শুধুই আইএসএল নয়, মেরিনার্সরা ভীষণ ভাবে ফোকাসড এসিএল টু নিয়েও। মোহনবাগান গুছিয়ে টিম করছে। লালেংমাওয়িয়া রালতে ওরফে আপুইয়া ও অজি বিশ্বকাপার জেমি ম্যাকলারেনের আসা শুধু সময়ের অপেক্ষা। আর এর মধ্য়েই মোহনবাগান বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলল। এক বা দুই নয়, একসঙ্গে তিন লিগ-শিল্ড জয়ী তিন নক্ষত্রকে ছেড়ে দিল তারা! চলে এল হাইভোল্টেজ আপডেট।

আগামী মরসুমে আর সবুজ-মেরুন জার্সিতে দেখা যাবে না তিন নক্ষত্র-জনি কাউকো, ব্র্যান্ডন হ্যামিল, হেক্টার ইউস্তেকে। মোহনবাগান ধন্য়বাদ জানিয়ে দিল তাঁদের। এই তিন বিদেশিই কিন্তু মোহনবাগানকে নিজেদের সেরাটাই উজাড় করে দিয়েছেন। ইউরো কাপ খেলা ফিনল্যান্ড জাতীয় দলের তারকা মাঝমাঠে তাঁর জাত চিনিয়েছেন। অন্য়দিকে হ্যামিল-ইউস্তে ছিলেন রক্ষণের ভরসা। চোট-আঘাতের সমস্যায় দুই ডিফেন্ডারই ভুগেছেন দীর্ঘদিন। 

এবার মোহনবাগানের দায়িত্বে এসেছেন স্প্য়ানিশ কোচ হোসে মোলিনা। তিনি স্পেন ফুটবলের ডিরেক্টর হিসেবে দুই বছর দায়িত্ব সামলেছেন। ফলে মনে করা হচ্ছে যে, একঝাঁক স্প্য়ানিশ ফুটবলারকে এনেই তিনি আগুনে স্কোয়াড বানাতে চলেছেন। অন্য়দিকে ইস্টবেঙ্গল জানিয়েছে যে, তারা দুই ফুটবলার মহম্মদ রাকিপ ও নিশু কুমারকে ২০২৫-২৬ মরসুম পর্যন্ত ধরে রাখল। মানে আরও দুই বছর চুক্তি নবীকরণ হল দুই ডিফেন্ডারের সঙ্গে।

আরও পড়ুন:'আসছে সে রাজপথ দিয়ে, বুকভরা সাহস নিয়ে'! তারকা বিদেশিকে নিয়ে বিরাট আপডেট লাল-হলুদের
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.