MS Dhoni's New Haircut: এ কী লম্বা চুল জাস্ট ভ্যানিশ! হাকিমের হাতযশে মাহির মেকওভার, যেন বয়সেও চলল কাঁচি

MS Dhoni Says Goodbye To Long Hair: আবার চুল নিয়ে খেলা করলেন ধোনি। উড়িয়ে দিলেন লম্বা চুল। একেবারে নতুন অবতারে হাজির হলেন তিনি।

Updated By: Jun 28, 2024, 08:18 PM IST
MS Dhoni's New Haircut: এ কী লম্বা চুল জাস্ট ভ্যানিশ! হাকিমের হাতযশে মাহির মেকওভার, যেন বয়সেও চলল কাঁচি
ধোনি চমকে দিলেন ফের নতুন স্টাইলে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)। বরাবরই নিজের চুল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছেন। ব্যাট হাতে অসাধারণ ফিনিশিংয়ের পাশাপাশি উইকেটের পিছনে বিদ্যুৎ গতির ক্ষীপ্রতা বরবার ধোনিকে বাকিদের থেকে আলাদা করেছে বাইশ গজে। এর সঙ্গেই তাঁকে আলাদা করেছে কেশবিন্য়াস। বারবার আলোচনায় উঠে এসেছে ধোনির হেয়ারস্টাইল। সময়ের সঙ্গে বদলে যাওয়া হেয়ারস্টাইল নিয়েও মাহি থেকেছেন চর্চায়। 

আরও পড়ুন: ফাইনালে কে এগিয়ে কে পিছিয়ে? অতীতের পরিসংখ্যান, রেকর্ড জেনে নিন

চলতি বছর আইপিএলে ধোনিকে পাওয়া গিয়েছিল একেবারে ভিন্টেজ লুকে। ঘাড় ছাপিয়ে নামানো লম্বা চুল। তাতে পনিটেল করে সামুরাই স্টাইলেও দিব্য়ি তাক লাগিয়েছেন। তবে আর দেখা যাবে না লম্বা চুলের ধোনিকে। যা সদ্য়সমাপ্ত লোকসভা নির্বাচনেও ধোনি বজায় রেখেছিলেন। তাঁর ভোটদানের ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। মাহির লম্বা চুল একেবারে ভ্যানিশ হয়ে গেল! সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের হাতযশে মাহির ফের মেকওভার হল। বাদামি ঢেউ খেলানো চুলে ধরা দিলেন তিনি। হাকিমই সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যা দেখে ফ্য়ানরা বলছেন যেন বয়সেও চলল কাঁচি। এক ধাক্কায় ধোনির বয়স কমে গেল অনেকটা। হাকিম তাঁর ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে লিখলেন, 'আমাদের তরুণ, প্রাণবন্ত এবং সুদর্শন মহেন্দ্র সিং ধোনি। থালার চুল কাটা এবং স্টাইল করা আমার কাছে বিশুদ্ধ আনন্দের। তিনি সবসময়ে আমাকে তাঁর ছবি তুলতে দেন।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাঁচির লম্বা সোনালি চুলের ছেলেটা বিধ্বংসী ব্যাটিংয়ে চমকে দিয়েছিলেন আন্তর্জাতিক আবির্ভাবে। ২০০৬ সালে পাকিস্তান সফরেও ধোনির ছিল এই হেয়ারস্টাইল। সেসময় পাকিস্তানের প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মুশারফ মোহিত হয়েছিলেন ধোনির চুলে। এমনকী ধোনিকে এই চুলের স্টাইল রাখারই পরামর্শ দিয়েছিলেন তিনি। ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপে ধোনির ছিল এরকমই লম্বা চুল।

২০১১ সালে বিশ্বকাপ জেতার পর ধোনি ন্যাড়া হয়ে গিয়েছিলেন। শেষ বলে ছয় মেরে দেশকে বিশ্বকাপ জেতানো অধিনায়কের এই লুকসও ছিল চর্চায়। ২০১৩ সালের আইপিএলে মোহক হেয়ারকাটে চমকে দেন তিনি। ২০১৮ সালে কাঁচা-পাকা দাড়ি ও ছোট চুলে ধরা দিয়েছিলেন ধোনি। সল্ট-পেপার লুক নামেই যা চর্চিত। সেই বছরই আবার ধোনির 'দ্য ভি-হক' হেয়ারস্টাইল নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। ধোনির 'দ্য ফক্স হক'ও ঝড় তুলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বিশ্বমঞ্চে বিরাট ব্যর্থতা কোহলির, তবুও অটুট আস্থা অধিনায়কের, হৃদয় জিতলেন স্রেফ ৫ শব্দে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.