এটিকে-তে মোহভঙ্গ! লোনে মোহনবাগানেই ফিরলেন ফৈয়াজ

মহামেডান স্পোর্টিং থেকে ২০১৭-১৮ মরশুমে আই লিগে মোহনবাগানে যোগ দেন তিনি। ধারাবাহিক ভাবে ভাল পারফরম্যান্স করেন এই উইঙ্গার।

Updated By: Dec 1, 2018, 01:01 PM IST
এটিকে-তে মোহভঙ্গ! লোনে মোহনবাগানেই ফিরলেন ফৈয়াজ

নিজস্ব প্রতিবেদন :  গত মরশুমে আই লিগে সবুজ-মেরুন জার্সিতে ফুল ফুটিয়ে ছিলেন। এক মরশুমেই রাতারাতি পাদপ্রদীপের আলোয় চলে আসেন মাকড়দহের ফুটবল প্রতিভা শেখ ফৈয়াজ। মোহনবাগানের প্রাক্তন কোচ তথা বর্তমানে এটিকে-র সহকারি কোচ সঞ্জয় সেনের জহুরির চোখ ফৈয়াজের মত প্রতিভাকে চিনতে ভুল করেন নি। মূলত সঞ্জয় সেনের হাত ধরেই কর্পোরেট লিগের লোভনীয় অফার ছাড়তে পারেন নি ফৈয়াজও। কিন্তু মরশুমে মাত্র একটি ম্যাচে খেলার পর আর জায়গা হয়নি দলে। মোহভঙ্গ হতেই আর সময় নষ্ট না করে মোহনবাগানেই ফিরে এলেন তিনি।

২০১৭ সালে কলকাতা লিগে ফৈয়াজের পারফরম্যান্স নজরে আসে মোহনবাগান কোচ শঙ্করলাল চক্রবর্তীর। মহামেডান স্পোর্টিং থেকে ২০১৭-১৮ মরশুমে আই লিগে মোহনবাগানে যোগ দেন তিনি। ধারাবাহিক ভাবে ভাল পারফরম্যান্স করেন এই উইঙ্গার। ফলে স্বাভাবিকভাবেই আইএসএলে কলকাতায় খেলার অফার পেয়ে যান তিনি। প্রথম ম্যাচে কেরালার বিরুদ্ধে কুঁচকিতে চোট পেয়েছিলেন। কিন্তু সেই চোট পুরোপুরি সেরে গেলেও বাকি ম্যাচগুলিতে আর দলে জায়গা হয়নি তাঁর। এমনকি বাকি আট ম্যাচে ২০১৭ সন্তোষ জয়ী বাংলা দলের এই গুরুত্বপূর্ণ ফুটবলারকে ১৮ জনের দলেও রাখেননি এটিকে কোচ স্টিভ কোপেল।

আরও পড়ুন - মোহনবাগান-ইস্টবেঙ্গল কে 'স্লিপিং জায়ান্ট' বললেন নওয়াজ

দিনের পর দিন দলে জায়গা না পাওয়ায় শেষে পুরনো ক্লাবে ফিরে আসার ইচ্ছে প্রকাশ করে বাগানকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন ফৈয়াজ। পুরনো ক্লাব থেকে সবুজ সংকেত মিলতেই লোনে এটিকে থেকে ফের মোহনবাগানেই ফিরে এলেন শেখ ফৈয়াজ। ৩ ডিসেম্বর থেকে সবুজ-মেরুন জার্সিতে অনুশীলনে নেমে পড়বেন ফৈয়াজ। কে বা বলতে পারে, ১৬ ডিসেম্বর বড় ম্যাচে শঙ্করলালের তুরুপের তাস হয়ে উঠতে পারেন এই ফৈয়াজই।

.