Mohun Bagan | CFL 2024: সুহেলের হ্যাটট্রিকে টালিগঞ্জকে গোলের মালা, অবনমনের আতঙ্ক কাটল মোহনবাগানের

Mohun Bagan vs Tollygunge Agragami Highlights: সুহেল আহমেদ ভাট আবারও তাঁর জাত চেনালেন। একাই তিন গোল করে টালিগঞ্জকে বুঝে নিলেন  

Updated By: Jul 30, 2024, 05:34 PM IST
Mohun Bagan | CFL 2024: সুহেলের হ্যাটট্রিকে টালিগঞ্জকে গোলের মালা, অবনমনের আতঙ্ক কাটল মোহনবাগানের
বর্ষসেরা যুব ফুটবলারের ট্রফি হাতে সুহেল ভাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নৈহাটিতে দুরন্ত ফুটবল খেললেনে ডেগি কার্ডোজোর শিষ্য়রা। মঙ্গলাবর দুপুরে দলের তারকা ফরোয়ার্ড সুহেল আহমেদ ভাট (Suhail Ahmad Bhat ) জম্মু-কাশ্মীরে বছর উনিশের ফুটবলার জ্বলে উঠলেন নৈহাটি স্টেডিয়ামে। তাঁর হ্যাটট্রিকেই এদিন মোহনবাগান ৫-১ গোলে হারাল অতনু সরকারের টালিগঞ্জ অগ্রগামীকে ( Mohun Bagan vs Tollygunge Agragami)।

সুহেলের ফেসবুকে অ্য়াকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে যে, ১৯ ঘণ্টা আগে (প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত) তাঁর একটাই পোস্ট। তিনি হাতে ট্রফি নিয়ে নীল রঙের সোফায় বসে আছেন। গলায় সবুজ-মেরুন উত্তরীয়। গতকাল ছিল মোহনবাগান দিবসে (Mohun Bagan Day 2024)। আর এবার সুহেলের হাতেই তুলে দেওয়া হয়েছে বর্ষসেরা যুব ফুটবলারের ট্রফি। পুরস্কার পাওয়ার পরদিনই সুহেল আগুনে পারফরম্য়ান্স করলেন।

আরও পড়ুন: 'এটা ব্লাউজ...!' নিম্নমানের হতশ্রী পোশাক প্যারিসে, অস্বস্তিতে জ্বালার বিস্ফোরণ

আরও পড়ুন: যুবভারতীতে মশাল জ্বালিয়েই শুরু লাল-হলুদের, বায়ু সেনার বিমান মাটিতে মুখ থুবড়ে পড়ল

ঘরোয়া লিগে দারুণ কিছু করবে বলেই দল গুছিয়েছিল মোহনবাগান। তবে একের পর এক হতশ্রী পারফর্ম করে অবনমনের খাঁড়ার নীচে চলে এসেছিল মোহনবাগান। তবে এদিন দুরন্ত ফুটবল খেলে ও বিরাট জয়ে সবুজ-মেরুন ৭ ম্যাচে ৯ পয়েন্ট পেয়ে লিগের ৫ নম্বরে উঠে এল। চার ধাপ এগিয়ে গেলেন সুমিত রাঠিরা। খেলা শুরুর আগে তাঁদের অবস্থান ছিল নয়ে। এর সঙ্গেই গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাবের অবনমনের আতঙ্ক কাটল।

দিন তিনেক আগে সুহেলের গোলেই ডুরান্ড কাপের প্রথম ম্য়াচে মোহনবাগান জয় পেয়েছে ডাউনটাউন হিরোজ়ের বিরুদ্ধে। কলকাতা লিগে মোহনবাগান এতটাই চাপে ছিল যে, সিনিয়র দলের ফুটবলার সুহেলকে নিয়েই প্রথম একাদশ সাজাতে হয়েছিল। প্রথমার্ধে মোহনবাগান গোলের একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। অন্য়দিকে ধারেভারে অনেকটাই দুর্বল টালিগঞ্জও গোলের দেখা পায়নি। বিরতির আগে খেলার ফল ছিল গোলশূন্য়।

দ্বিতীয়ার্ধেই নৈহাটি দেখল হাফ ডজন গোল। ৫১ মিনিটে মোহনবাগান এগিয়ে যায়। টালিগঞ্জের প্রীতম খাটুয়ার আত্মঘাতী গোল উপহার দেন প্রতিপক্ষকে। তারপর শুধুই সুহেল শো। ৫৯ মিনিটে তাঁর পা থেকে আসে প্রথম গোল। এরপরেই তিনি দু'হাত তুলে ক্ষমা চেয়ে নেন সমর্থকদের কাছে। কারণ প্রথমার্ধে তিনি গোলকিপারকে একা পেয়েও জালে বল জড়াতে পারেননি।  এরপর ৬৩ এবং ৭০ মিনিটে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডাই-হার্ড ফ্য়ান। সুহেলের এই হ্যাটট্রিকের পর টালিগঞ্জের আর কিছুই করতে পারেনি। তবুও  শামিম একটি গোল শোধ করেন। এরপর অতিরিক্ত সময়ে ৯৪ মিনিটে এসে গোল করেন সালাউদ্দিন আদনান। 

আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় রোহিতের মারকাটারি SUV, কলকাতার ঐতিহাসিক স্মৃতি তাঁর চারচাকায়!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.