Mohammad Hafeez, IND vs PAK: 'ভারত তো লাডলা, সবাই চুমু খায়'! হাফিজের মন্তব্যে সোশ্যালে আগুন

হাফিজ এক পাক চ্যানেলে কথা বলতে গিয়ে জানান, 'আমি বেশি কিছু জানি না। তবে এটা বুঝি যে, আমাদের সমাজে যার কামাই বেশি, তাকে সবাই ভালবাসে। ভারত সে অর্থে সবচেয়ে বেশি আদর পায়। মোস্ট লাডলা। সকলেই ভারতকে চুমু খায়।' 

Updated By: Sep 3, 2022, 04:44 PM IST
Mohammad Hafeez, IND vs PAK: 'ভারত তো লাডলা, সবাই চুমু খায়'! হাফিজের মন্তব্যে সোশ্যালে আগুন
হাফিজের মন্তব্যে ঝড়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপে (Asia Cup 2022) ফের ভারত-পাকিস্তান (India vs Pakistan) মহাযুদ্ধ। আগামিকাল অর্থাৎ রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে যেন চলতি লিগের ফিরতি ম্যাচ! তার আগেই পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মহম্মদ হাফিজ (Mohammad Hafeez) এমন মন্তব্য করে বসলেন, যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হলেন। হাফিজের বক্তব্য, বিসিসিআই-এর উপার্জন যেহেতু সবচেয়ে বেশি, সেহেতু ভারত একটু বেশিই আদর-যত্ন পেয়ে থাকে! এককথায় ভারত বিশ্বক্রিকেটের 'লাডলা'!

হাফিজ এক পাক চ্যানেলে কথা বলতে গিয়ে জানান, 'আমি বেশি কিছু জানি না। তবে এটা বুঝি যে, আমাদের সমাজে যার কামাই বেশি, তাকে সবাই ভালবাসে। ভারত সে অর্থে সবচেয়ে বেশি আদর পায়। মোস্ট লাডলা। সকলেই ভারতকে চুমু খায়।' এর সঙ্গেই হাফিজ জুড়েছেন, 'সবচেয়ে বেশি রেভিনিউ অর্জনকারী দেশ ভারত। এমনকী বিশ্বব্যাপী দ্বিপাক্ষিক সিরিজেও, ভারত যখনই স্পনসরশিপ পায়, ওরা জ্যাকপট পায়। এগুলোকে অস্বীকার করা কঠিন।' হাফিজ এও বলেছেন, ক্রিকেটর জন্য নয়, কামাইয়ের নিরিখেই ভারত এগিয়ে। 

আরও পড়ুন: Virat Kohli, India vs Pakistan: মহাযুদ্ধের আগে বিশেষ মুখাবরণে কোহলি! এই মাস্কের কী তাৎপর্য?

হাফিজ ভারতকে বিঁধে মন্তব্য করার আগে রোহিত শর্মারও সমালোচনা করেছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, 'ম্যাচ জেতার পর রোহিতের অভিব্যক্তি খেয়াল করেছি। হংকংকে ৪০ রানে হারানোর পর আমি ওর বডি ল্যাঙ্গুয়েজ খেয়াল করেছি। ও যখন টস করতে এসেছিল, তখনই ওকে খুব দুর্বল মনে হয়েছিল। ভীষণই ভীতু মনে হচ্ছিল। ওকে দেখে দ্বিধাগ্রস্ত মনে হয়েছে। যে রোহিতকে আমি অসাধারণ সব ইনিংস খেলতে দেখেছি, তাকে আমি দেখতে পাইনি। আমার মনে হয় অধিনায়কত্ব ওকে খুব চাপে ফেলে দিয়েছে। রোহিতের অনেক সমস্যা হচ্ছে। ' হাফিজ ভারত-পাক মহাযুদ্ধের আবহে এসব মন্তব্য করেই আলোচনায় থাকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে সোশ্যাল মিডিয়া তাঁকে রেয়াত করছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.