আজমলের পর এ বার হাফিজ, অবৈধ অ্যাকশনের দায়ে নির্বাসিত আরও এক পাক বোলার

সঈদ আজমলের পর এ বার মহম্মদ হাফিজ। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করা থেকে নির্বাসিত করা হল আরও এক পাকিস্তানি বোলারকে। বিশ্বকাপের আগে পাকিস্তানের কাছে এটা বড় ধাক্কা। কারণ অলরাউন্ডার হাফিজের বোলিংয়ের ওপর অনেক কিছু নির্ভর করে পাকিস্তানের।

Updated By: Dec 7, 2014, 02:13 PM IST
আজমলের পর এ বার হাফিজ, অবৈধ অ্যাকশনের দায়ে নির্বাসিত আরও এক পাক বোলার

ওয়েব ডেস্ক: সঈদ আজমলের পর এ বার মহম্মদ হাফিজ। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করা থেকে নির্বাসিত করা হল আরও এক পাকিস্তানি বোলারকে। বিশ্বকাপের আগে পাকিস্তানের কাছে এটা বড় ধাক্কা। কারণ অলরাউন্ডার হাফিজের বোলিংয়ের ওপর অনেক কিছু নির্ভর করে পাকিস্তানের।

গত মাসে দুবাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য অভিযোগ জমা পড়ে আইসিসি-র কাছে। হাফিজের বোলিং অ্যাকশন খুঁটিয়ে দেখার পর লক্ষ্য করা হয় তাঁর সব ডেলিভারিই আইসিসি-র বেধে দেওয়া ১৫ ডিগ্রির সীমা অতিক্রম করছে। বোলিং ডেলিভারি শুধরে আইসিসি-র কাছে আবেদন করা না পর্যন্ত আর বল করতে পারবেন না হাফিজ। পাকিস্তানের হয়ে ওপেন করার পাশাপাশি ১৪৯টি ওয়ানডেতে ১২২ টি উইকেট নিয়েছেন ৩৪ বছরের এই পাক অলরাউন্ডার। এখন দেখার আজমলের মত হাফিজ সমস্যা নিয়ে পাকিস্তান কী করে। 

.