সেওয়াগের শটে ভাঙল কাঁচ, জিভ কাটলেন বীরু

বিশ্বকাপের প্রাথমিক দলে সুযোগ মেলেনি। জাতীয় দলের দরজা আর কোনও দিন খুলবে কি না তা নিয়েও সন্দেহ আছে। অনেকে তো তাঁর অবসর নিয়েও আলোচনা করতে শরু করে দিয়েছেন। একসময় বিশ্ব ক্রিকেটকে নিজের ব্যাটের ছায়ায় আড়াল করে দেওয়া বীরেন্দ্র সেওয়াগ এখন যেন শুধুই অতীত। কিন্তু সেওয়াগ এখনও হাল ছাড়ছেন না। আগামিকাল, রবিবার দিল্লির জার্সি গায়ে সৌরাষ্ট্রে বিরুদ্ধে কেলতে নামছেন সেওয়াগ।

Updated By: Dec 6, 2014, 06:22 PM IST
সেওয়াগের শটে ভাঙল কাঁচ, জিভ কাটলেন বীরু

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের প্রাথমিক দলে সুযোগ মেলেনি। জাতীয় দলের দরজা আর কোনও দিন খুলবে কি না তা নিয়েও সন্দেহ আছে। অনেকে তো তাঁর অবসর নিয়েও আলোচনা করতে শরু করে দিয়েছেন। একসময় বিশ্ব ক্রিকেটকে নিজের ব্যাটের ছায়ায় আড়াল করে দেওয়া বীরেন্দ্র সেওয়াগ এখন যেন শুধুই অতীত। কিন্তু সেওয়াগ এখনও হাল ছাড়ছেন না। আগামিকাল, রবিবার দিল্লির জার্সি গায়ে সৌরাষ্ট্রে বিরুদ্ধে কেলতে নামছেন সেওয়াগ।

তার আগে আজ অনুশীলনে এক কাণ্ড করে বসলেন বীরু। বেশ কয়েকটা বল সোজা ব্যাটে একটু জোরে মারার পর, ক্রিজ ছেড়ে এগিয়ে এসে একেবারে বাউন্ডারি পার করলেন। সেওয়াগের মারা বল একেবারে ফাটিয়ে নিজের দলের ড্রেসিংরুমের কাঁচ। সবাই তখন অবাক। দেখে বীরু জিভ কেটে ফেললেন। অনেকই বলছেন, সেওয়াগ জবাব দিচ্ছেন। তবে সেটা প্র্যাকটিশে না করে ম্যাচে করলে লাভ দিল্লির, হয়তো ভারতীয় ক্রিকেটেরও।

.