IPL 2021: হিটম্য়ানের কাছে চূড়ান্ত ট্রোলড ওয়ার্নার! কারণ জানলে হাসি থামবে না

আইপিএল (IPL) খেলতে ভারতে চলে এসেছেন সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ক্য়াপ্টেন ডেভিড ওয়ার্নার  (David Warner)। বিসিসিআই-এর করোনা বিধি মেনে আপাতত এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকবেন অজি মারকুটে ব্য়াটসম্য়ান। তবে চেন্নাইয়ে নিভূতবাসে কীভাবে সময় কাটাবেন ওয়ার্নার, তা বুঝতে পারছেন না!  এই মর্মে প্রশ্ন করেই ট্য়ুইটারে ভিডিও পোস্ট করে তিনি বলছেন, "আমি ভারতে তো এসে গেলাম। কিন্তু এখন একটাই সমস্য়া। আগামী কয়েক'টা দিন আমি কোয়ারেন্টিনে কীভাবে সময় কাটাব বুঝতে পারছি না! আপনারাই কমেন্ট করে আমাকে আইডিয়া দিন।" এই ভিডিও দেখেই মুম্বই ইন্ডিয়ান্স ক্য়াপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) চূড়ান্ত ট্রোল করেছেন ওয়ার্নারকে। তিনি লিখলেন, "নিশ্চই টিকটক (TikTok) মিস করছ।"

Updated By: Apr 3, 2021, 06:39 PM IST
IPL 2021:  হিটম্য়ানের কাছে চূড়ান্ত ট্রোলড ওয়ার্নার! কারণ জানলে হাসি থামবে না

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL) খেলতে ভারতে চলে এসেছেন সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ক্য়াপ্টেন ডেভিড ওয়ার্নার  (David Warner)। বিসিসিআই-এর করোনা বিধি মেনে আপাতত এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকবেন অজি মারকুটে ব্য়াটসম্য়ান। তবে চেন্নাইয়ে নিভূতবাসে কীভাবে সময় কাটাবেন ওয়ার্নার, তা বুঝতে পারছেন না!  এই মর্মে প্রশ্ন করেই ট্য়ুইটারে ভিডিও পোস্ট করে তিনি বলছেন, "আমি ভারতে তো এসে গেলাম। কিন্তু এখন একটাই সমস্য়া। আগামী কয়েক'টা দিন আমি কোয়ারেন্টিনে কীভাবে সময় কাটাব বুঝতে পারছি না! আপনারাই কমেন্ট করে আমাকে আইডিয়া দিন।" এই ভিডিও দেখেই মুম্বই ইন্ডিয়ান্স ক্য়াপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) চূড়ান্ত ট্রোল করেছেন ওয়ার্নারকে। তিনি লিখলেন, "নিশ্চই টিকটক (TikTok) মিস করছ।"

 

 

আরও পড়ুন : IPL 2021: পাঁচ দিন পর শুরু টুর্নামেন্ট, ওয়াংখেড়ের ৮ কর্মীর করোনা রিপোর্ট এল পজিটিভ!

ওয়ার্নার শুধুই বাইশ গজে ব্য়াট হাতে ঝড় তোলেন না, তিনি টিকটকও মাতিয়ে রাখেন মজাদার সব ভিডিও পোস্ট করে। ওয়ার্নারের অধিকাংশ কন্টেন্টই বলিউড নির্ভর। ওয়ার্নার রীতিমতো টিকটক স্টার। তাঁর স্ত্রী ও কন্য়াকে নিয়েও টিকটক করেন তিনি। ভারতীয় ফ্য়ানেদের মনে ওয়ার্নারের এসব কীর্তিকলাপ আলাদাই জায়গা করে নিয়েছে। কিন্তু ভারতে টিকটক নিষিদ্ধ। ফলে ওয়ার্নারের পক্ষে এই মঞ্চ আপাতত মাতানো সম্ভব নয়। সে কথা মনে করিয়ে দিতেই রোহিত মজা করেই খোঁচা দিয়েছেন ওয়ার্নারকে। 

আরও পড়ুন : খাঁ-খাঁ রোদে ভোট প্রচার, তারই মাঝে সবজি বাজারে ব্যস্ত TMC MP Nusrat

আইপিএলের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার। এখনও পর্যন্ত ১৪২টি ম্য়াচ খেলে ৫২৫৪ রান এসেছে তাঁর ব্য়াট থেকে। ওয়ার্নারের গড় ৪২.৭১। চারটি সেঞ্চুরি ও ৪৮টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর ঝুলিতে। আগামী ১১ এপ্রিল ওয়ার্নারের অরেঞ্জ আর্মির আইপিএল অভিযান শুরু হচ্ছে। এমএ চিদম্বরম স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মুখোমুখি হবে সানরাইজার্স। ১৭ এপ্রিল রোহিতদের সঙ্গে খেলবেন ওয়ার্নাররা।

.