Surajit Sengupta: শরীরে জ্বর, ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন ফুটবলার

সুভাষ শোকে বিধ্বস্ত সুরজিৎ সেনগুপ্ত।  

Updated By: Feb 8, 2022, 07:53 PM IST
Surajit Sengupta: শরীরে জ্বর, ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন ফুটবলার
এখনও লড়াই করছেন সুরজিৎ সেনগুপ্ত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: উন্নতি নেই। বরং শারীরিক অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছে। সোমবার রাতের দিকে আবার তিনি জ্বরে আক্রান্ত হন। ফলে এখনও ভেন্টিলেশনেই রয়েছেন সুরজিৎ সেনগুপ্ত। মেডিক্যাল রিপোর্ট থেকে জানা গিয়েছে যে তাঁর শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে। 

গত ২৯ তারিখ থেকে ভেন্টিলেশনে রয়েছেন তিনি। ভেন্টিলেশনের সাহায্যে তাঁর শরীরে অক্সিজেনের পরিমাণ ৯৫-৯৭ শতাংশের মধ্যে থাকছে। চিকিৎসক অজয় কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে সুরজিতের। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ভেসোপ্রেসার সাপোর্টের মাধ্যমে তাঁর শরীরে রক্তচাপ নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আরও পড়ুন: Cristiano Ronaldo-র এমন কোন ১০ রেকর্ড আজীবন অক্ষত থাকবে? ছবিতে দেখুন

আরও পড়ুন: ISL 2021-22: ক্রোয়েশিয়ার দুঃস্বপ্ন পর্ব নিয়ে আক্ষেপ করতে রাজি নন Sandesh Jhingan

দীর্ঘদিনের সতীর্থ ও ১৯৭৫ সালের সেই ডার্বির অন্যতম নায়ক সুভাষ ভৌমিক চলে গিয়েছিলেন গত ২২ জানুয়ারি। এর আগে থেকেই ভুগছিলেন সুরজিৎ। তবে শারীরিক অসুস্থতা নিয়েই পুরনো বন্ধুর প্রয়াণে লিখেছিলেন বিশেষ প্রতিবেদন।

এরপর কোভিডে আক্রান্ত হওয়ার জন্য গত ২৩ জানুয়ারি ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন ফুটবলারকে। গত শনিবার থেকে  ভেন্টিলেশনে রয়েছেন। কারণ শ্বাসপ্রশ্বাসের সমস্যা আগে থেকেই ছিল। চিকিৎসক অজয়কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে চিকিৎসা হচ্ছে তাঁর। একই সঙ্গে তাঁর দেখভাল করছেন বিভিন্ন হৃদরোগ বিশেষজ্ঞ, পালমোনোলজিস্ট এবং অন্য চিকিৎসকেরা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.