Anil Kumble-র পর এ বার Rahul Dravid-কে 'ট্রোল' করলেন Harbhajan Singh!

ভাজ্জির জোড়া শিকার!   

Updated By: Feb 8, 2022, 07:26 PM IST
Anil Kumble-র পর এ বার Rahul Dravid-কে 'ট্রোল' করলেন Harbhajan Singh!
'জাম্বো'র পর এ বার ভাজ্জির টার্গেট 'দ্য ওয়াল'। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পরপর দু'দিন ভারতীয় ক্রিকেটের দুই প্রবাদপ্রতিমকে 'ট্রোল' করলেন হরভজন সিং। অনিল কুম্বলের পর এ বার ভাজ্জি পড়লেন রাহুল দ্রাবিড়কে নিয়ে। সোমবার ছিল অনিল কুম্বলের এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার ২৩তম বার্ষিকি। সেই দিন বিসিসিআই ভারতীয় দলের বর্তমান কোচের একটি ছবি পোস্ট করে। সেখানে দেখা যায় নেটে অফ স্পিন করছেন দ্রাবিড়। আর সেই ছবি দেখার পরেই 'দ্য ওয়াল'কে উদ্দেশ্য করে মজা ছুড়ে দিলেন প্রাক্তন অফ স্পিনার। 

কুম্বলের সেই কীর্তিকে মনে করে সোমবার দ্রাবিড়ের একটি ছবি টুইটারে পোস্ট করেছিল বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে রোহিত শর্মা-বিরাট কোহলিদের কোচ অফ স্পিন বোলিং করছেন। সেখানে লেখা ছিল, 'আমরা অনিল কুম্বলের ১০-এ ১০ করার ২৩তম বার্ষিকি এ ভাবে সেলিব্রেট করছি।' সেই টুইটকে রি-টুইট করে ভাজ্জি তাঁর প্রাক্তন অধিনায়ককে 'ট্রোল' করে বসলেন। লিখলেন, 'জ্যাম তোমার গ্রিপ ঠিক নয়। দুটি আঙ্গুলের মাঝে অনেকটা গ্যাপ আছে। তাই তুমি চাইলেও বল বেশি ঘুরবে না!' 

এ দিকে সোমবার কুম্বলেকে 'লোভী' বলে 'ট্রোল' করেছিলেন ভাজ্জি। সেই ছবিও পোস্ট করেছিল বিসিসিআই। ১৯৯৯ সালের ৭ ফেব্রুয়ারি পাকিস্তানের বিরুদ্ধে তৎকালীন ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে এক ইনিংসে ১০ উইকেট নিয়েছিলেন জাম্বো। 

আরও পড়ুন: Anil Kumble লোভী! বিশেষ দিনে কেন এমন মন্তব্য করলেন Harbhajan Singh?

আরও পড়ুন: IPL 2022: CSK-র নেটে ফের 'মাহি মার রাহা হ্যায়' মেজাজে MS Dhoni

 

প্রতি বছর এই দিনে কুম্বলের কীর্তির ভিডিও টুইট করে বিসিসিআই। সেই ভিডিওকে রিটুইট করে ভাজ্জি লিখেছিলেন, 'অসাধারণ একটা দিন ছিল। কিন্তু তুমি ১০টা উইকেট নিয়েছিলে অনিল কুম্বলে। আমাকেও তো একটা উইকেট নেওয়ার সুযোগ দিতে পারতে! যাই হোক, তোমার জন্য গর্বিত অনিল ভাই'।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.