WATCH | Lionel Messi's Son Mateo: 'ছোট মেসি'র পাঁচ গোলে নেটপাড়ায় তুফান! দেখতে হবে তো কার ছেলে...

Lionel Messi's son Mateo goes viral: 'ছোট মেসি'র পা থেকে এক ম্য়াচে এল পাঁচ গোল। খুদের খেলা দেখে অস্থির হল নেটপাড়া  

Updated By: Apr 15, 2024, 04:10 PM IST
WATCH | Lionel Messi's Son Mateo: 'ছোট মেসি'র পাঁচ গোলে নেটপাড়ায় তুফান! দেখতে হবে তো কার ছেলে...
কামাল করছে মেসির ছেলে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত সাত বছরের বিবাহিত জীবন তাঁদের। তবে ইতিহাস বলছে লিয়োনেল মেসি ও অ্যান্তোনেলা রোকুজো (Lionel Messi And Antonela Roccuzzo) একসঙ্গে রয়েছেন এক দশকেরও বেশি সময় ধরে। লিয়ো-অ্যান্তোনেলার ঘরে রয়েছে ফুটফুটে তিন সন্তান। থিয়াগো, ম্য়াটিয়ো ও সিরো (Thiago, Mateo, Ciro)। ২০১২ সালে থিয়াগোর জন্ম, ২০১৫ সালে পৃথিবীর আলো দেখে ম্যাটিয়ো, এরপর ২০১৮-তে আসে সিরো। 

আরও পড়ুন: Hardik Pandya On MS Dhoni: 'উইকেটের পিছনের লোকটাই...'! হেরে গুরুর কাছেই মাথা নোয়ালেন হার্দিক

এবার খবরের শিরোনামে মেসির মেজো ছেলে ম্য়াটিয়ো। কেন নয় বছরের খুদে খবরে! কিংবদন্তি ফুটবলারের ছেলে খেলছে তাঁর বাবার ক্লাব ইন্টার মায়ামির হয়ে। মায়ামির জার্সিতে অনূর্ধ্ব-৯ বয়স ভিত্তিক একটি ম্য়াচে পাগল করা ফুটবল খেলেছে ম্য়াটিয়ো। একাই করেছে পাঁচ গোল। তার খেলা দেখে ফুটবল বিশ্ব বলতে শুরু করেছে, এ যেন অবিকল লিয়ো। গোল করে বাবার মতোই ফ্লাইং কিস সেলিব্রেশনও করেছে। 

চলতি মাসের শুরুতে খবরে এসেছিল মেসির বড় ছেলে থিয়াগো। ১১ বছরের বালক তার দুরন্ত স্কিলে মাত করেছিল ফুটবল বিশ্ব। এখানেই শেষ নয়, থিয়াগো গোল করে দলকে অনূর্ধ্ব-১২ ইস্টার ইন্টারন্য়াশনাল কাপ ফাইনাল জেতায়। বোঝাই যাচ্ছে যে, মেসরি উত্তরাধিকার এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব এখনই কাঁধে তুলে নিয়েছে তাঁর দুই সন্তান। সিরোর বয়স সবে ছয়। এখন দেখার মেসির ছোট ছেলেও ফুটবল বেছে নেয় কিনা! পিএসজি ছেড়ে মেসি বার্সেলোনায় ফেরেননি। সৌদির ক্লাব আল হিলালে গিয়েও এশিয়ান ফুটবলের স্বাদ নেননি। মেসি খেলছেন মেজর লিগ সকারে। এলএমটেন এখন ইন্টার মায়ামির মহাতারকা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও ইংল্যান্ডের প্রাক্তন কিংবদন্তি ডেভিড বেকহ্যামের ডাকে সাড়া দিয়েই মেসি আমেরিকায়। মেসির হাত ধরেই গতবছর প্রথম ট্রফির স্বাদ পেয়েছে বেকসের ক্লাব।

আরও পড়ুন: WATCH | Shah Rukh Khan | KKR vs LSG: এলেন...দেখলেন...জিতলেন...সাধে কী 'বাজিগর'! দেখতেই হবে ভিডিয়ো

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.