Hardik Pandya On MS Dhoni: 'উইকেটের পিছনের লোকটাই...'! হেরে গুরুর কাছেই মাথা নোয়ালেন হার্দিক

Hardik Pandya Take On MS Dhoni: 'এল ক্লাসিকো' হেরে হার্দিক কোথাও বুঝিও দিলেন যে, এমএস ধোনির কাছেই তাঁর টিম হেরে গেল। আর বাকি ফ্য়াক্টর তুচ্ছ হয়ে গেল।

Updated By: Apr 15, 2024, 03:24 PM IST
Hardik Pandya On MS Dhoni: 'উইকেটের পিছনের লোকটাই...'! হেরে গুরুর কাছেই মাথা নোয়ালেন হার্দিক
হার্দিক মেনে নিলেন ধোনিই শেষ কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএলের (IPL) দুই চিরপ্রতিদ্বন্দ্বী-চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স (MI vs CSK, IPL 2024)। দ্বৈরথের পোশাকি নাম 'এল ক্লাসিকো'। দুই ফ্র্যাঞ্চাইজির ক্য়াবিনেটে রয়েছে পাঁচটি ট্রফি। গত রবিবার ওয়াংখেড়েতে সিএসকে প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে ২০৬ রান করেছে। জবাবে মুম্বই ছয় উইকেটে ১৮৬ রান তুলতে পেরেছে। মুম্বই হেরেছে ২০ রানে। মুম্বইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) চলতি আইপিএলের ট্র্য়াডিশন মেনেই বিস্তর গালিগালাজ হজম করেছেন মুম্বই ফ্য়ানদের থেকে। আরও একবার আলোচনায় এসেছে হার্দিকের সঙ্গে এমএস ধোনির (MS Dhoni) অবিচ্ছেদ্য় সম্পর্ক।

আরও পড়ুন: Rohit Sharma Oops Moment: যাহ্! ট্রাউজার খুলে গেল মাঠে, বেরিয়ে পড়ল রোহিতের...

ম্য়াচে ছয়ে ব্য়াট করতে নেমে ধোনি ৪ বলে ২০ রান করেছিলেন। ৫০০-র স্ট্রাইক রেটে ব্য়াট করে তিনি হাঁকান পরপর তিন ছক্কা। ম্য়াচের ২০ নম্বর ওভারে বল করার দায়িত্ব তুলে নিয়েছিলেন হার্দিক নিজেই। ধোনিকে নিজের গুরুর মতো মনে করেন তিনি। সেকথা প্রায় সকলের জানা। আর হার্দিকের গুরু কিন্তু শিষ্যকে বিন্দুমাত্র রেয়াত করেনন। পরপর তিনটি ছয় মেরে বুঝিয়ে দিয়েছেন যে, গুরু-শিষ্য় মাঠের বাইরে। মাঠে প্রতিদ্বন্দ্বিতাই শেষ কথা। খেলা শুরুর আগে হার্দিকের ধোনিকে জড়িয়ে থেকে যাওয়ার মুহূর্তও ভাইরাল হয়ে যায় রাতারাতি। ম্য়াচ হেরে হার্দিক কোথাও যেন দোষারোপ করলেন তাঁর গুরুকেই। 

হার্দিক বলেন, 'দেখুন অবশ্য়ই রানের লক্ষ্যে আমরা পৌঁছে যেতাম। তবে চেন্নাই দারুণ বল করেছে। পাথিরানাই ফারাক গড়ে দিয়েছে ম্য়াচে। ওদের পরিকল্পনা ও দৃষ্টিভঙ্গি ছিল ভীষণ স্মার্ট। ওদের উইকেটের পিছনের লোকটাই তো বলে দেয় যে ম্য়াচে কী কাজ করবে। ওটাই ওদের অনেক সাহায্য করে দেয়। পিচে বল কিছুটা থমকে থমকে আসছিল। ফলে খেলা মুশকিল হয়ে গিয়েছিল। আমরা ভালো ব্য়াট করেছি। সব ঠিকই চলছিল তবে পাথিরানা এসে উইকেট নিয়ে চলে গেল। এটাই ছিল ওদের সেরা জিনিস। আমরা আলাদা কিছু করতেই পারতাম। আমি পার্সেন্টেজ ক্রিকেট খেলতে ভালোবাসি। শিবম দুবের স্পিনারদের চেয়ে পেসারদের খেলা কঠিন ছিল।' এই মুহূর্তে ১০ দলীয় লড়াইয়ে মুম্বই রয়েছে আটে। ছয় ম্য়াচে তাদের ঝুলিতে চার পয়েন্ট। শেষ চারের স্বপ্ন এখন ক্রমেই ফিকে হয়ে যাচ্ছে। হার্দিক যদিও বলছেন,  আগামী চার ম্য়াচে তাদের ভালো খেলতে হবে। এবার দেখার মুম্বইয়ের কপালে কী লেখা রয়েছে!

আরও পড়ুন: KKR vs LSG | IPL 2024: সমালোচকদের আঙুল নামিয়ে দিলেন স্টার্ক, কেকেআরের দুরন্ত জয়ে সঙ্গী সল্টও
 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.