Lionel Messi: আন্তোনেলার রাত এখন রঙিন, সঙ্গিনীদের বেছেই চুটিয়ে করছেন... মেসির স্ত্রীর চরম সুখ!

Lionel Messi Wife Antonela Roccuzzo Having Gala Time With Girls: মেসির স্ত্রী আন্তোলেনা রোকুজো সুখেই আছেন মায়ামিতে। তাঁর নিশিযাপনের ছবিই বলে দিচ্ছে যে, মেসির স্ত্রীর চরম সুখ ফুটে উঠেছে চোখেমুখে।

Updated By: Aug 6, 2023, 05:53 PM IST
Lionel Messi: আন্তোনেলার রাত এখন রঙিন, সঙ্গিনীদের বেছেই চুটিয়ে করছেন... মেসির স্ত্রীর চরম সুখ!
মেসির স্ত্রী মেতে নিজের খেলায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি (Lionel Messi) বার্সেলোনায় (Barcelona) ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে (Al Hilal) গিয়েও এশিয়ান ফুটবলের স্বাদ নিলেন না। মেসি খেলছেন মেজর লিগ সকারে (MLS)। এলএমটেন এখন ইন্টার মায়ামির (Inter Miami)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Man Utd) ও ইংল্যান্ডের (England) প্রাক্তন কিংবদন্তি ডেভিড বেকহ্যামের (David Beckham) ডাকে সাড়া দিয়েই মেসি আমেরিকায়। সাতবারের ব্যালন ডি'অর জয়ী, মাথায় বিশ্বকাপের মুকুট পরেই পা রেখেছেন মার্কিন মুলুকে। 'আমেরিকার ১০ নম্বর' জার্সিধারী নতুন ক্লাবের জার্সিতে তিন ম্যাচেই গোল করেছেন। দলকে নিয়ে গিয়েছেন লিগস কাপের (Leagues Cup) শেষ ষোলোতে। মেসির স্ত্রী আন্তোলেনা রোকুজো (Antonela Roccuzzo) প্যারিস থেকে মায়ামিতে এসে যে খুব ভালোই আছেন, তা বোঝা যাচ্ছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল দেখেই। 

আরও পড়ুন: WATCH | Lionel Messi: হাতের কাজ রাখুন, শুধু মেসির গোল দেখুন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আন্তোনেলার রাত এখন রঙিন। সঙ্গিনীদের বেছেই মেসির স্ত্রীর চরম সুখ! চুটিয়ে করছেন পার্টি। মেসির ছেলেরা যেমন নতুন স্কুল ও নতুন বন্ধুদের পেয়ে গিয়েছে। তেমনই মেসির স্ত্রীও পেয়েছেন তাঁর মনের মতো বান্ধবীদের। প্রথমেই রয়েছেন বেকসের স্ত্রী ভিক্টোরিয়া। সম্প্রতি মায়ামির এক্সক্লুসিভ রেস্তোরাঁয় মেসির স্ত্রী পার্টি করলেন ভিক্টোরিয়া, সের্জিও বুসকেটসের স্ত্রী এলিনা গালেরা, থিয়েরি অঁরির পার্টনার আন্দ্রেয়া রাজাচিচ, ব্যবসায়ী ডেভিড গ্রুটম্যানের পার্টনার ইসাবেলা গ্রুটম্যানের সঙ্গে। সঙ্গিনীদের সঙ্গে আন্তোলেনার পোস্টই বলে দিচ্ছেন যে, তিনি খুশিতেই আছেন নতুন দেশে। বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে আসার আগেই মেসি তাঁর আগামীর রূপরেখা ছকে ফেলেছিলেন। আমেরিকার জীবন তাঁকে ভীষণ টানে। যার জন্য মেসি ফ্লোরিডার সানি আইলজ বিচ শহরে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের পুরো ১০ তলাটাই কিনে নিয়েছিলেন ৫ মিলিয়ন পাউন্ডে। স্প্যানিশ টিভি স্টেশন লা সেক্সটাতে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি পিএসজি-তে আসার আগে বলেছিলেন, 'আমি মার্কিন মুলুকে খেলতে চাই, ওখানকার জীবন ও লিগ, দুয়ের অভিজ্ঞতাই নিতে চাই। কিন্তু যেভাবে হোক না কেন আমি বার্সায় ফিরে আসব। এর বেশি কিছু ভাবছি না।' মেসির ইন্টার মায়ামিতে আসা ও মেজর লিক সকার খেলার চিন্তা ভাবনা অনেক আগেই করা।

আরও পড়ুন: WATCH: নদীতে নামতেই ফুটবলারকে ছিঁড়ে খেল কুমীর! ভিডিয়ো দেখে হাত-পা ঠান্ডা নেটিজেনদের

মেসির আর ফুটবল থেকে সত্যিই পাওয়ার কিছু নেই। এই খেলাটা তাঁকে দু'হাত উজাড় করেই সব দিয়েছে। তবুও নামটা যে মেসি। কেরিয়ারের অস্তাচলে লিয়ো। তবুও তাঁর থেকে মানুষের প্রত্যাশা আকাশছোয়া! আর হবেই না বা কেন! বিশ্বকাপ জয়ী 'ক্যাপ্টেন আর্জেন্টিনা'র খেলা দেখলে মনে হচ্ছে তিনি হেসেখেলে আরও পাঁচ-ছয় বছর অনায়াসে খেলে দেবেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.