বার্সেলোনার রাতের রাস্তায় হঠাত্‍ মেসি বাঘ হয়ে দৌড়লেন

রাতের রাস্তায় সবাই এখন দাঁড়িয়ে মেসিকে বাঘে পরিণত হওয়া দেখতে। অ্যাডিডাসের তাক লাগিয়ে দেওযা নতুন বিজ্ঞাপনে মেসি হঠাত্‍ বাঘ হয়ে যাচ্ছেন। এমন বিজ্ঞাপন দেখানো হচ্ছে বার্সালোনার রাস্তায়। প্রোজেক্টরের মাধ্যমে রাস্তায় এই বিজ্ঞাপন দেখানো হচ্ছে। বিশ্বকাপের পর এটাই ছিল অ্যাডিডাসের প্রথম বিজ্ঞাপন। মেসির বাঘ হয়ে যাওয়ার এই বিজ্ঞাপন দারুণ হিট করেছে। অ্যাডিডাসের নতুন জুতো অ্যাডজিরো এফ ৫০-এর জন্য এই বিজ্ঞাপন করা হয়েছে।

Updated By: Aug 5, 2014, 11:20 PM IST
বার্সেলোনার রাতের রাস্তায় হঠাত্‍ মেসি বাঘ হয়ে দৌড়লেন

ওয়েব ডেস্ক: রাতের রাস্তায় সবাই এখন দাঁড়িয়ে মেসিকে বাঘে পরিণত হওয়া দেখতে। অ্যাডিডাসের তাক লাগিয়ে দেওযা নতুন বিজ্ঞাপনে মেসি হঠাত্‍ বাঘ হয়ে যাচ্ছেন। এমন বিজ্ঞাপন দেখানো হচ্ছে বার্সালোনার রাস্তায়। প্রোজেক্টরের মাধ্যমে রাস্তায় এই বিজ্ঞাপন দেখানো হচ্ছে। বিশ্বকাপের পর এটাই ছিল অ্যাডিডাসের প্রথম বিজ্ঞাপন। মেসির বাঘ হয়ে যাওয়ার এই বিজ্ঞাপন দারুণ হিট করেছে। অ্যাডিডাসের নতুন জুতো অ্যাডজিরো এফ ৫০-এর জন্য এই বিজ্ঞাপন করা হয়েছে।

এদিকে, বিশ্বকাপের পর ছুটি কাটিয়ে বার্সেলোনার অনুশীলনে যোগ দিলেন লিওনেল মেসি। বার্সেলোনা ও আর্জেন্টিনার হয়ে টানা ম্যাচ খেলার পর ফুটবলের যুবরাজকে বিশ্রামের জন্য বাড়তি সময় দিয়েছিলেন লুই এনরিকে। মেসির সঙ্গে দলের অনুশীলনে যোগ দিয়েছেন মাসচেরানো, নেইমার ও দানি আলভেজ। বিশ্বকাপে কোমরে গুরুতর চোট পাওয়ার পর ঠিক কি অবস্থায় রেয়েছেন নেইমার সেটা দেখবেন বার্সার চিকিতসকরা।  

 

অন্যদিকে, ম্যান ইউয়ের দায়িত্ব নিয়েই ম্যাজিক দেখালেন লুই ভ্যান গল। লিভারপুলকে তিন-এক গোলে হারিয়ে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে চ্যাম্পিয়ন হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পিছিয়ে পরেও ইপিএল জায়েন্ট লিভারপুলের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় পেলেন ওয়েন রুনিরা। ম্যাচের প্রথমার্ধটা অবশ্য ছিল লিভারপুলের।

খেলার ১৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন অধিনায়ক স্টিভেন জেরার্ড। কিন্তু দ্বিতীয়ার্ধে  একেবারে অন্য মেজাজে পাওয়া যায় ভ্যান গলের দলকে। ৫৫ মিনিটে ম্যান ইউকে সমতায় ফেরান ওয়েন রুনি। দুমিনিটের মধ্যেই রেড ডেভিলদের এগিয়ে দেন জুয়ান মাটা। খেলা শেষ হওয়ার দুমিট আগে গোল করে ম্যান ইউয়ের জয় নিশ্চিত করে দেন পরিবর্ত হিসাবে মাঠে নামা জেসে লিনগার্ড।

.