সেজেগুজে তৈরি যুবভারতী, আইপিএলের নিরাপত্তায় নামছে ড্রোন

অষ্টম আইপিএলের জাঁকজমকে ভরা  উদ্বোধনের জন্য প্রস্তুত যুবভারতী ক্রীড়াঙ্গন। অথচ উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিত থাকার কথা থাকলেও শেষ মূহুর্তে তাকে ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কলকাতায় একটি পদযাত্রায় যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। ফলে নাইট রাইটার্স কর্তারা পড়েছেন বিপাকে। কারণ মুখ্যমন্ত্রীকে প্রধান অতিথি করেই সাজানো হয়েছিল অনুষ্ঠান সূচি।

Updated By: Apr 6, 2015, 11:57 PM IST
সেজেগুজে তৈরি যুবভারতী, আইপিএলের নিরাপত্তায় নামছে ড্রোন

ওয়েব ডেস্ক: অষ্টম আইপিএলের জাঁকজমকে ভরা  উদ্বোধনের জন্য প্রস্তুত যুবভারতী ক্রীড়াঙ্গন। অথচ উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিত থাকার কথা থাকলেও শেষ মূহুর্তে তাকে ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কলকাতায় একটি পদযাত্রায় যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। ফলে নাইট রাইটার্স কর্তারা পড়েছেন বিপাকে। কারণ মুখ্যমন্ত্রীকে প্রধান অতিথি করেই সাজানো হয়েছিল অনুষ্ঠান সূচি।

এর পাশাপাশি বৃষ্টির পূর্বাভাস থাকায় বেশ চাপে কেকেআর কর্তৃপক্ষ। এদিকে আইপিএলের প্রথম ম্যাচকে ঘিরে একগুচ্ছ পরিকল্পনা নিল কলকাতা পুলিস। ইডেনে নিরপত্তার কাজে থাকবে পাঁচ হাজার পুলিস। দর্শকদের হয়রানি বন্ধে ম্যাচের দিন ট্রাফিক পুলিসের একটি বিশেষ দল থাকবে। রাতে বাড়ি ফেরার জন্য ট্যাক্সির প্রয়োজন হলে তারাই দর্শকদের ট্যাক্সি জোগাড় করে দেবেন। দর্শকদের নজরদারির জন্য ব্যবহৃত হবে ড্রোন।

.