বাইশ গজে ভারত-বাংলাদেশের সম্পর্কে ফুল ছড়ালেন সাকিব

আইসিসির প্রেসিডেন্ট পদ থেকে মুস্তাফা কামালের ইস্তফার প্রভাব পড়বে না ভারত-বাংলাদেশ ক্রিকেটীয় সম্পর্কের উপর। জানিয়ে দিলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসান। তিনি বলেন খুব তাড়াতাড়িই ভারত ছোট্ট একটি সিরিজ খেলতে যাবে বাংলাদেশে। ওই সিরিজে একটি বা দুটি টেস্ট এবং কয়েকটি একদিনের ম্যাচ খেলবে ভারত।

Updated By: Apr 6, 2015, 07:55 PM IST
বাইশ গজে ভারত-বাংলাদেশের সম্পর্কে ফুল ছড়ালেন সাকিব

ওয়েব ডেস্ক: আইসিসির প্রেসিডেন্ট পদ থেকে মুস্তাফা কামালের ইস্তফার প্রভাব পড়বে না ভারত-বাংলাদেশ ক্রিকেটীয় সম্পর্কের উপর। জানিয়ে দিলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসান। তিনি বলেন খুব তাড়াতাড়িই ভারত ছোট্ট একটি সিরিজ খেলতে যাবে বাংলাদেশে। ওই সিরিজে একটি বা দুটি টেস্ট এবং কয়েকটি একদিনের ম্যাচ খেলবে ভারত।

সাকিব বলেন, ভারত-বাংলাদেশ সম্পর্ক নিয়ে যে নেতিবাচক প্রচার হচ্ছে তার সঙ্গে তিনি একমত নন। তবে সাকিব বলেন বাংলাদেশ বিশ্বকাপে এবার সত্যিই  ভাল পারফর্ম  করেছে। ভবিষ্যতে বিশ্ব ক্রিকেটে অন্যতম শক্তিধর হিসেবে বাংলাদেশ উঠে আসবে বলেও তিনি আশা করেন।

এদিকে, জাতীয় দলে ফিরতে আপাতত আইপিএলকেই পাখির চোখ করছেন মনোজ তেওয়ারি। দিল্লি ডেয়ারডেভিলসের এই বঙ্গ ক্রিকেটার বলেন তিনি সামনের বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলে সুযোগ পাওয়াটাই তার মূল লক্ষ্য। মনোজ এপর্যন্ত ভারতীয় দলের হয়ে নটি একদিনের ম্যাচ খেলেছেন। কিন্তু বর্তমানে তিনি  দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন।

চোট সারিয়ে এবছর রঞ্জি ট্রফিতে খেললেও ধারাবাহিক ভাল পারফরম্যান্স দেখাতে পারেননি। সদ্য সমাপ্ত মুস্তাক আলি ট্রফিতেও নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট নন। তবে হাল ছাড়তে নারাজ মনোজ। তিনি ঠিক করেই নিয়েছেন নির্বাচকদের নজর কাড়তে আইপিএলেই নিজের ব্যাটে ঝড় তুলবেন। তবে পাওয়ার হিটিং নয় টাইমিংয়ের উপরই জোর দিচ্ছেন মনোজ।

.