Durand Cup 2022, Kolkata Metro: এবার মেট্রো স্টেশনেই মিলবে ডুরান্ডের টিকিট!

কলকাতা মেট্রো জানিয়ে দিল যে, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালের টিকিট বিক্রি করা হবে পার্ক স্ট্রিট (Park Street Metro Station) ও সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনে (Salt Lake Stadium Metro Station)। এই দুই স্টেশনে আগামিকাল অর্থাৎ শুক্রবার সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। 

Updated By: Sep 8, 2022, 08:48 PM IST
Durand Cup 2022, Kolkata Metro: এবার মেট্রো স্টেশনেই মিলবে ডুরান্ডের টিকিট!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কলকাতার তিন প্রধানের মধ্যে দুই প্রধান-ইস্টবেঙ্গল ও মোহনবাগান ডুরান্ড কাপ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে। এর ফলে টুর্নামেন্টের জৌলুস অনেকটাই কমে গিয়েছে। তবে এখনও বুক চিতিয়ে আছে অন্য় প্রধান মহামেডান। আগামিকাল অর্থাৎ শুক্রবার ডুরান্ডের প্রথম কোয়ার্টার ফাইনালে মহামেডান ও কেরালা ব্লাস্টার্স (Mohammedan vs Kerala Blasters)। যুবভারতী ক্রীড়াঙ্গনে সন্ধ্যা ছ'টায় ম্যাচ। নকআউট পর্যায়ের ম্যাচ শুরু হওয়ার আগেই বৃহস্পতিবার অর্থাৎ আজ কলকাতা মেট্রো রেলওয়ে (Kolkata Metro Railway Authority) বড় ঘোষণা করে দিল। অভিনব উদ্যোগ নিল তারা।

আরও পড়ুনBaichung Bhutia vs Kalyan Chaubey : 'পাহাড়ি বিছে'-র বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন এআইএফএফ-এর নতুন সভাপতি কল্যাণ চৌবে

কলকাতা মেট্রো জানিয়ে দিল যে, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালের টিকিট বিক্রি করা হবে পার্ক স্ট্রিট (Park Street Metro Station) ও সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনে (Salt Lake Stadium Metro Station)। এই দুই স্টেশনে আগামিকাল অর্থাৎ শুক্রবার সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। ৫০ ও ১০০ টাকা দামের টিকিট বিক্রি করা হবে। মোট এক হাজার টিকিট বিক্রি করা হবে বলেই খবর। নকআউটের ম্যাচের দিনগুলিই এখানে ডুরান্ডের টিকিট পাওয়া যাবে। ১০ সেপ্টেম্বর, শনিবার ডুরান্ডের দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল। বেঙ্গালুরু এফসি খেলবে ওডিশা এফসি-র বিরুদ্ধে। যুবভারতী ক্রীড়াঙ্গনে সন্ধ্যা ছ'টায় ম্যাচ। ১১ সেপ্টেম্বর যথাক্রমে তৃতীয় কোয়ার্টার ফাইনাল (মুম্বই সিটি এফসি বনাম চেন্নাইয়িন সিটি এফসি) ও ১২ সেপ্টেম্বর চতুর্থ কোয়ার্টার ফাইনাল (হায়দরাবাদ এফসি বনাম রাজস্থান ইউনাইটেড)। জোড়া ম্যাচও যুবভারতী ক্রীড়াঙ্গনে সন্ধ্যা ছ'টায়। এখনও দুই সেমিফাইনালের দিন ঘোষণা হয়নি। ১৮ সেপ্টেম্বর ফাইনাল হবে যুবভারতীতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.