ভারতীয় ড্রেসিং রুমের সঙ্গে টুইটারেও এখনও বিরাট রাজ

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন বিবিধ কারণে মহাব্যস্ত। সময়টা তাঁর ব্যক্তিগত ভাবে ভালই চলছে। চলতি অস্ট্রেলিয়া সিরিজে দল যতই নাকানি চোবানি খাক না কেন তিন টেস্টে তাঁর ৪৯৯ রান করা হয়ে গেছে। ধোনির হঠাৎ অবসরে মিলেছে টেস্ট দলে পাকাপাকি অধিনায়কত্বের সুযোগও। ভাল-খারাপ সব কারণেই মিডিয়ার ক্যামেরা সর্বক্ষণ এই এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের মহাতারকার পিছনে ঘুরে বেরায়। ক্রিকেট থেকে প্রেম, খবরের শিরোনামে তিনি থাকবেনই। আরও একবার বিরাট হইচই শুরু হল মেন ইন ব্লু-এর নয়া ক্যাপ্টেনকে নিয়ে। তবে একে বারে ভিন্ন এক কারণে।

Updated By: Jan 2, 2015, 08:30 PM IST
ভারতীয় ড্রেসিং রুমের সঙ্গে টুইটারেও এখনও বিরাট রাজ
Photo courtesy: Vitar Kohli's official Twitter page

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন বিবিধ কারণে মহাব্যস্ত। সময়টা তাঁর ব্যক্তিগত ভাবে ভালই চলছে। চলতি অস্ট্রেলিয়া সিরিজে দল যতই নাকানি চোবানি খাক না কেন তিন টেস্টে তাঁর ৪৯৯ রান করা হয়ে গেছে। ধোনির হঠাৎ অবসরে মিলেছে টেস্ট দলে পাকাপাকি অধিনায়কত্বের সুযোগও। ভাল-খারাপ সব কারণেই মিডিয়ার ক্যামেরা সর্বক্ষণ এই এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের মহাতারকার পিছনে ঘুরে বেরায়। ক্রিকেট থেকে প্রেম, খবরের শিরোনামে তিনি থাকবেনই। আরও একবার বিরাট হইচই শুরু হল মেন ইন ব্লু-এর নয়া ক্যাপ্টেনকে নিয়ে। তবে একে বারে ভিন্ন এক কারণে।

শুক্রবার নিজের টুইটার অ্যাকাউন্টে নিজের একটি সেলফি পোস্ট করে টুইট করেন ''‘Wow that was a quick ride to 5 million! Great start for the new year. Thank you all for making it possible :).’

 

টুইটারে ল্যান্ডমার্ক তৈরি করলেন কোহলি। শুনতে যতই তুচ্ছ লাগুক না কেন,ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে টুইটারে বিরাট কোহলির ফলোয়ারের সংখ্যা সর্বাধিক। এই মুহূর্তে ৫০ লক্ষ ৫ হাজার ৭২ জন টুইপল কোহলির অ্যাকাউন্টে সব সময় উঁকিঝুকি মারছেন। এই লেখা প্রকাশিত হওয়ার মধ্যেই হয়ত বেড়ে গেছে সংখ্যাটা। ১৫দিনের মধ্যেই ফলোয়ারের সংখ্যায় তিনি টপকে গেছেন সচিন তেন্ডুলকরকে (৪৯ লক্ষ ১০ হাজার ফলোয়ার) ও মহেন্দ্র সিং ধোনিতে (৩০ লক্ষ ৩৭ হাজার)। কোহলি টুইটারে বেশ অ্যাকটিভ। যত দিন যাচ্ছে ফলোয়ারদের চুম্বকের মত অ্যাকর্ষণ করছে এই ইয়ুথ আইকনের টুইটার অ্যাকাউন্ট।

 

.