পুরনো রোগ নিয়েই নতুন বছরে শুরু মোহনবাগানের, জয় অধরাই, চাপে সঞ্জয় সেনের দল

মোহনবাগান (১) পুণে এফসি (১)

ওয়েব ডেস্ক: নতুন বছরের শুরুটা ভাল না মোহনবাগানের। ফেডারেশন কাপের দ্বিতীয় ম্যাচেও আটকে গেল সবুজ-মেরুন। তিলক ময়দানে মোহনবাগান -পুণে এফসি ম্যাচ শেষ ১-১ গোলে। অসংখ্য গোলের সুযোগ নষ্ট করে জয় হাতছাড়া স়ঞ্জয় সেন ব্রিগেডের। যার নিট ফল ফেড কাপের দুটো ম্যাচে ড্র করে চাপে পড়ে গেল মোহনবাগান। কিংস কাপের পর করিমের সামনে ফের আটকে গেল বাগান। ম্যাচের শুরুটা অবশ্য খারাপ করেননি সোনি, লালকমলরা। ম্যাচের ২৬ মিনিটে সোনির পাস থেকে হেডে গোল করে দলকে এগিয়ে দেন পিয়েরে বোয়া।

ম্যাচের প্রথমার্ধেই চার গোলে এগিয়ে যেতে পারত সবুজ-মেরুন। বলবন্ত সিং একাই তিনটি গোলে সুযোগ নষ্ট করেন। ম্যাচের দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াতে থাকে করিমের পুণে। ম্যাচের ৬৪ মিনিটে বক্সের মধ্যে শৌভিক ঘোষের হাতে বল লাগলে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করে দলকে ম্যাচে ফেরান সুয়েকা। প্রথমার্ধে মোহনবাগানের ছন্দময় ফুটবল দ্বিতীয়ার্ধে উধাও। আক্রমণে ধার বাড়ায় পুণে।

তিন পয়েন্টের জন্য মরিয়া সঞ্জয় মাঠে নামিয়েছিলেন জেজে,সাবিথদের। কিন্তু গোলের মুখ খুলতে পারেননি বাগান স্ট্রাইকাররা। দুম্যাচে দুপয়েন্ট নিয়ে লিগ টেবিলে চার নম্বরে রয়েছেন সোনি, বোয়ারা। চার পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এক ও দুনম্বরে পুণে ও বেঙ্গালুরু। তিন পয়েন্ট নিয়ে তিন নম্বরে সালগাওকর। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখার ক্ষেত্রে সামনের দুটো ম্যাচ যে মোহনবাগানের অ্যাসিড টেস্ট সেটা বলার অপেক্ষা রাখে না।

English Title: 
Mohun Bagan draw againt Pune FC
News Source: 
Home Title: 

পুরনো রোগ নিয়েই নতুন বছরে শুরু মোহনবাগানের, জয় অধরাই, চাপে সঞ্জয় সেনের দল

পুরনো রোগ নিয়েই নতুন বছরে শুরু মোহনবাগানের, জয় অধরাই, চাপে সঞ্জয় সেনের দল
No
Is Blog?: 
No
Section: