অনুষ্কাকে টেনে কোহলিকে কটাক্ষ! গাভাসকরের অশালীন মন্তব্যে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

আসলে গাভাসকরের মতো ব্যক্তিত্বের মুখে এমন কথা! যা শুনে অবিশ্বাস্য বলেই মনে হতে পারে! কিন্তু বাস্তবে তা শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Updated By: Sep 25, 2020, 03:27 PM IST
অনুষ্কাকে টেনে কোহলিকে কটাক্ষ! গাভাসকরের অশালীন মন্তব্যে শোরগোল সোশ্যাল মিডিয়ায়
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে ব্যর্থ কোহলির বিশ্লেষন করতে গিয়ে অযাচিতভাবে অনুষ্কা শর্মাকে টেনে নিয়ে এলেন সুনীল গাভাসকর। কোহলি এবং তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্য করে বসেন ধারাভাষ্যকার সুনীল গাভাসকর। আসলে গাভাসকরের মতো ব্যক্তিত্বের মুখে এমন কথা! যা শুনে অবিশ্বাস্য বলেই মনে হতে পারে! কিন্তু বাস্তবে তা শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

বৃহস্পতিবার আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে কেএল রাহুলের জোড়া ক্যাচ মিস করার পর থেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হচ্ছেন। কোহলির মতো ফিট, ভাল ফিল্ডারের কাছ থেকে এমনটা হয়তো কেউই আশা করেন না। কিন্তু রোজ তো আর সবার সমান যায় না। মানুষ মাত্র ভুল হতেই পারে।  ফিল্ডিংয়ে জোড়া ক্যাচ হাতছাড়া হওয়ার পর ব্যাট হাতেও ব্যর্থ হন বিরাট কোহলি। পঞ্জাবের ২০৭ রান তাড়া করতে নেমে এক রানেই গল্প শেষ ক্যাপ্টেন কোহলির।  যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী বিরাটের সমালোচনায় মুখর প্রাক্তন ভারত অধিনায়ক তথা ধারাভাষ্যকার সুনীল গাভাসকরও।

সুনীল গাভাসকর ঠিক কী বলেছেন? গতকাল হিন্দিতে হেসে হেসে তিনি বলেন, "ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়!" যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ইনি তো লকডাউনে শুধু অনুষ্কার বলের অনুশীলন করেছেন। অশ্লীল মন্তব্য! সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার এবং দক্ষ ক্রিকেট বিশ্লেষকের কাছ থেকে এমন অভদ্র, রুচিহীন মন্তব্য আশা করা যায়না বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

গাভাসকরের এই মন্তব্যের সঙ্গে ক্রিকেটের কী সম্পর্ক সে নিয়ে প্রশ্ন থাকছে! ক্রিকেট মাঠে কারোর ব্যর্থতার জন্য ব্যক্তিগত বিষয় টেনে আনার যুক্তি কোথায়? হতে পারে ঠাট্টা করে গাভাসকর এমন মন্তব্য করেছেন! কিন্তু সেখানেও শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলে সোশ্যাল মিডিয়া জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। কার্যত অনেকেই গাভাসকরকে কমেন্ট্রিবক্স থেকেই সরিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছে বিসিসিআইকে।

অনুষ্কাকে নিয়ে সুনীল গাভাসকরের এমন মন্তব্যে বিরাট কোহলি পর্যন্ত অবাক হয়েছেন। একই সঙ্গে হতাশ হয়েছেন কিং কোহলি। সুনীল গাভাসকরের এর মতো নীতিবোধ সম্পন্ন কোন প্রাক্তন ক্রিকেটার এর কাছ থেকে এমন অশ্লীল মন্তব্য আশা করেননি ক্রিকেট মহলও।

 

আরও পড়ুন -   বিরাটের ক্যাচ মিস, অন্তঃসত্ত্বা অনুষ্কাকে বিশেষ অনুরোধ নেটিজেনদের

 

.