KKR vs DC | IPL 2024: শাহরুখ বনাম সৌরভ; জয়ের সরণিতে ফিরল কলকাতা, বরুণদের ঘূর্ণীতে নিখোঁজ দিল্লি!

KKR Beats DC By Seven Wickets At Eden Gardens: দিল্লিকে হেলায় হারিয়ে জয়ের রাস্তায় ফিরল কেকেআর। সৌজন্য়ে শ্রেয়সের টিমের দুরন্ত বোলিং।  

Updated By: Apr 29, 2024, 11:01 PM IST
KKR vs DC | IPL 2024: শাহরুখ বনাম সৌরভ; জয়ের সরণিতে ফিরল কলকাতা, বরুণদের ঘূর্ণীতে নিখোঁজ দিল্লি!
বরুণকে ঘিরে সতীর্থদের উচ্ছ্বাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেখানে চলতি আইপিএলে (IPL 2024) ২৫০ রানের বেশি করেও নিস্তার নেই, সেখানে একটা টিম প্রথমে ব্য়াট করে যদি দেড়শো প্লাস স্কোর করে, তাহলে যা কপালে লেখা থাকে, ঠিক সেটাই ঘটল দিল্লি ক্য়াপিটালসের (Delhi Capitals) সঙ্গে। সোম সন্ধ্য়ায় ইডেন গার্ডেন্সে টস হেরে প্রথমে ব্য়াট করে ঋষভ পন্থরা তুলেছিলেন ৯ উইকেটে মাত্র ১৫৩ রান। সেই রান তাড়া করে শ্রেয়স আইয়ারের কেকেআর জিতল সাত উইকেটে।

আরও পড়ুন: WATCH | MS Dhoni: সানরাইজার্স মালকিন দাঁড়াতেও পারেননি! ধোনির এই খেলাতেই হন একেবারে অস্থির

এবার আসা যাক দিল্লি ক্য়াপিটালসের ইনিংসে, স্কোরবোর্ডে দিল্লি তুলেছিল মাত্র ১৫৩ রান। বোঝাই যাচ্ছে যে, কারোর হাত থেকেই এদিন সেভাবে রান আসেনি। যা সেভাবে বলার মতো। ১০০ রানে চলে যায় হাফ ডজন উইকেট। আশ্চর্যজনক ভাবে দিল্লির সর্বাধিক স্কোরারের নাম কুলদীপ যাদব। বিশেষজ্ঞ স্পিনার নয়ে ব্যাট করতে নেমে ২৬ বলে ৩৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। এরপর থাকবে ঋষভের স্কোর ২০ বলে ২৭ রান। দলের বাকি নয় ব্য়াটার কুড়ির গণ্ডিও স্পর্শ করতে পারেননি। কেকেআরের হয়ে স্পিনার বরুণ চক্রবর্তী নিয়েছেন তিন উইকেট। বৈভব অরোরা ও হর্ষিত রানা পেয়েছেন দুই উইকেট করে। একটি করে উইকেট সুনীল নারিন ও চোট সারিয়ে ফেরা মিচেল স্টার্কের। 

দিল্লির এই রান তুলতে কেকেআরের কোনও অসুবিধা হওয়ার কথাই ছিল না। আর হয়নিও সেটা। প্রথম সাত ওভারের মধ্য়েই নাইটদের দুই ওপেনার ফিল সল্ট ও সুনীল নারিন মিলে ৭৯ রান তুলে দেন। নারিন যদিও ১০ বলে ১৫ রান করে ফিরে যান। তবে সল্ট যা করে আসছেন, তাই করলেন। সাতটি চার ও পাঁচটি ছয়ের সৌজন্য়ে সল্ট ৩৩ বলে করেন ৬৮ রান। বাকি সামান্য় কাজটা রিঙ্কু সিং (১১ বলে ১১), শ্রেয়স আইয়ার (২৩ বলে ৩৩), ভেঙ্কটেশ আইয়াররা (২৩ বলে ২৬) মিলে করে দেন। দিল্লির হয়ে দুই উইকেট পেয়েছেন অক্ষর প্য়াটেল। এক উইকেট লিজাড উইলিয়ামসের। আগামী রবিবার কেকেআরের পরের ম্য়াচ। লখউয়ের ঘরের মাঠে কেএল রাহুলদের বিরুদ্ধে খেলবেন শ্রেয়সরা।

আরও পড়ুন: New Zealand | T20 World Cup 2024: আগুনে স্কোয়াড ঘোষণা কিউয়িদের, কালো রঙ ধুয়েই নামছেন কেনরা!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.